1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরে শিক্ষার্থীদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ট্যাব বিতরণ - dailynewsbangla
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০২:২৬ পূর্বাহ্ন
শিরোনাম:

দৌলতপুরে শিক্ষার্থীদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ট্যাব বিতরণ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১২ জুলাই, ২০২৩

দৌলতপুরে শিক্ষার্থীদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ট্যাব বিতরণ

দৌলতপুর(কুষ্টিয়া)প্রতিনিধি:কুষ্টিয়ার দৌলতপুরে জনশুমারী ও গৃহগণনা-২০২১ প্রকল্পের ট্যাবলেট সমুহ মাধ্যমিক বিদ্যালয় ও মাদরাসার ৯ম ও ১০ শ্রেনির মেধাবী শিক্ষার্থীদের মাঝে বিতরণ করা হয়েছে। শিক্ষার্থীদের জন্য প্রধানমন্ত্রীর উপহার হিসেবে উপজেলা প্রশাসন ও পরিসংখ্যান কার্যালয়ের আয়োজনে সরকারি ও এমপিওভুক্ত ৬৬টি শিক্ষা প্রতিষ্ঠানের ৩শত ৯৬জন শিক্ষার্থীদের হাতে এই ট্যাব তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি ৭৫ কুষ্টিয়া-১ আসনের জাতীয় সংসদ সদস্য ও উপজেলা আ.লীগ সভাপতি আ.কা.ম সরওয়ার জাহান বাদশাহ্ এম.পি।

১২জুলাই সকাল ১০ টায় উপজেলা অডিটোরিয়ামে সহকারী কমিশনার (ভুমি) মো. শাহীদুল ইসলাম এর সভাপতিত্বে ট্যাব বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপজেলা চেয়ারম্যান এ্যাড এজাজ আহমেদ মামুন, উপজেলা ভাইস চেয়ারম্যান সাক্কির আহমেদ,মহিলা ভাইস চেয়ারম্যান সোনালী খাতুন, একাডেমিক সুপার ভাইজার কামাল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়া উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

উপজেলা পরিসংখ্যান অফিসের পরিসংখ্যান তদন্তকারী জানান, উপজেলার ৬৬টি মাধ্যমিক বিদ্যালয় ও মাদরাসার ৯ম ও ১০ম শ্রেনি থেকে ৩জন করে মোট ৬জন শিক্ষার্থী একটি প্রতিষ্ঠান থেকে বাছাই করা হয় এবং তাদের এককালীন একটি মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ট্যাবগুলো প্রদান করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ