1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily NewsBangla : Daily NewsBangla
রবিবার, ১৮ অক্টোবর ২০২০, ০৪:১৬ অপরাহ্ন
শিরোনাম:
ইউপি সদস্য কওছার আলীর ঘেরের পাড়ে গাঁজার  চাষ বাউল সম্রাট ফকির লালন শাহ্ এর ১৩০ তম তিরোধান দিবসের সকল অনুষ্ঠান  স্থগিত করা হয়েছে। ত্রিশালে নারী নির্যাতন ও ধর্ষণের বিরুদ্ধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে বিট পুলিশিং এর উদ্যোগে সমাবেশের দৌলতপুরে ফ্রি ব্লাড গ্রুপিং অনুষ্ঠিত নীলফামারীতে হাত বদলে সবজির দাম বাড়ছে দ্বিগুণ সালথায় বিট পুলিশিং ও নারী নির্যাতন এবং ধর্ষণ বিরোধী সমাবেশ অনুষ্ঠিত দশমিনায় বিট পুলিশিং সমাবেশ বেগমগঞ্জের একলাশপুরে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ সিরাজগঞ্জের সদর থানা এলাকা হতে ইয়াবা সহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ কুষ্টিয়া দৌলতপুর নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

দশমিনায় ২ জেলেকে ৫হাজার টাকা করে জরিমানা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৪ অক্টোবর, ২০২০

দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালী দশমিনা উপজেলায় তেতুলিয়া নদীতে মাৎস্য শিকার করতে গেলে ২ জেলেকে আটক করে দশমিনা নৌ-পুলিশ। ১৪অক্টোবর থেকে ৪নভেম্বর পর্যন্ত মা ইলিশ প্রজনন সময় কাল এ সময় নদীতে মৎস্য শিকার,আহরন,পরিবহন,ক্রয়-বিক্রয়, মজুদ সম্পূর্ন নিষেধ।

নিধাঞ্জা অমান্য করে ১৪অক্টোবর রাত ৩.৩০ মিনিটের সময় মোঃআলী হোসেন(৪৫)পিতাঃআঃছত্তার ও নাসির (২৮) পিতাঃআলম সীপাই সাং- পাতাবুনিয়া,উপজেলা-গলাচিপা তেতুলিয়া নদীতে মৎস্য শিকার করলে দশমিনা উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃমাহাবুব আলম তালুকদার।

দশমিনা নৌ-পুলিশ ইনচার্জ আবদুল্লাহ। নৌ-পুলিশের এস আই সবুজের নতেৃত্বে তাদেরকে আটক করা হয়। আটক কৃতদের সকাল ১০ঘটিকার সময় দশমিনা উপজেলা উপ কমিশনা(ভূমি) ও ভ্রামান্য আদলতের বিচারক আবদুল কাইয়ুম ৫হাজার টাকা জরিমানা করে ছেড়ে দেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ