1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily NewsBangla : Daily NewsBangla
রবিবার, ১৮ অক্টোবর ২০২০, ০৭:৪৫ অপরাহ্ন

জলঢাকায় ভুয়া ডিবি পুলিশ আটক

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৪ অক্টোবর, ২০২০
ভুয়া ডিবি পুলিশ আব্দুল হাকিম আটক।

রেজা মাহমুদ, নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারীর জলঢাকা থেকে আব্দুল হাকিম (৪২) নামে এক ভুয়া গোয়েন্দা পুলিশকে (ডিবি) আটক করেছে পুলিশ। সে লালমনিরহাট জেলার পাট গ্রাম উপজেলার রসুলগঞ্জ এলাকার ছোলেমান আলীর ছেলে। বুধবার (১৪ অক্টোবর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন জলঢাকা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান।

পুলিশ জানায়, মঙ্গলবার বিকালে ওই উপজেলার কৈমারী বাজারে ৩ জন মোটরসাইকেল যোগে ব্যবসায়ী আল আমিনের দোকানে গিয়ে নিজেদের ডিবি পুলিশের পরিচয় দেয়। তার দোকানের মালামালগুলোর মেয়াদ রয়েছে কিনা তা দেখার জন্য দোকানের ভেতরে প্রবেশ করে। এসময় তারা দোকান মালিককে ভয়-ভীতি দেখিয়ে টাকা দাবি করে। দোকানদার টাকা দিতে অনম্মতি জানালে একপর্যায়ে দোকানের ক্যাশবাক্স থেকে জোরপূর্বক ৩০ হাজার টাকা বের করে নেয়।

তাদের গতিবিধ সন্দেহ হলে অন্যান্য দোকানদের সহযোগিতায় ওই ৩ জনকে আটকে রাখা হয়। কিন্তু কৌশলে বাকি দুজন পালিয়ে যায়। পরে পুলিশ খবর পেয়ে সেখান থেকে ১ জনকে আটক করে থানায় নিয়ে এসে জেল হাজতে পাঠায়। এব্যাপারে জলঢাকার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, পালিয়ে যাওয়া বাকি ২ জনের পরিচয় মিলেছে। তাদের আটক করতে সর্বাত্বক চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ