1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনা উপজেলায় বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালন।  - dailynewsbangla
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৪৭ অপরাহ্ন
শিরোনাম:
নওগাঁয় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত উপজেলা প্রশাসনের উদ্যেগে মহান একুশে ফেব্রæয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদয্াপন পুঠিয়ায় চুরির অপবাদ দেওয়ায় নৈশ্য প্রহরীর আত্মহত্যা  দৌলতপুরে পি,এস,এস মাঃ বিদ্যালয়ে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত রাজশাহীর গোদাগাড়ীতে তদন্ত ছাড়াই মামলা নিয়ে বিপাকে পুলিশ দৌলতপুরে শরীফ বিশ্বাস সহ ৩ সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে সাংবাদিকদের মানববন্ধন বোয়ালমারীতে মাদকসহ গ্রেপ্তার দুই র‌্যাব-৫ এর হাতে ডলফিন এনজিও‘র মালিক আব্দুর রাজ্জাকসহ ৬ জন আটক দশমিনায় এসআইয়ের বিরুদ্ধে ঘুষ দাবির অভিযোগ সাংবাদিকের স্ত্রীর দুর্নীতি রোধে ভুমি অফিসে আইডি কার্ড বিতরণ

দশমিনা উপজেলায় বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালন। 

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ১৮ আগস্ট, ২০২৩

দশমিনা উপজেলায় বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালন। 

দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধিপটুয়াখালী দশমিনা উপজেলায় ০৩ নং বেতাগী সানকিপুর ইউনিয়ন শুক্রবার বিকেল ৪ টায় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পাল কারা হয়।শাহাদাৎ বার্ষিকী উদযাপন উপলক্ষে আলোচনা সভা, দোয়াও মুনাজাতের আয়োজন করা হয়।
 আলেচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ও নৌ পরিবহন মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সদস্য এস এম শাহজাদা এমপি।বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইকবাল মাহমুদ লিটন, সিনিয়র সহ-সভাপতি ও বেতাগীসানকিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান  মশিউর রহমান জন্টু, যুগ্ম-সাধারণ সম্পাদক বাবু গৌতম রায়, এ্যাড.বশির উদ্দিন, সহসাংগঠনিক সম্পাদক গাজী মিজান সহ বেতাগী সানকিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, সাধারণ সম্পাদক এবং উপজেলা, জেলা, ইউনিয়ন ও ওয়ার্ডের আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে বাংলাদেশ স্বাধীনতা অর্জন করেন। দেশ স্বাধীন হবার পর কিছু বিপদগামী সেনা সদস্য ১৫ ই আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকলকে নির্মম ভাবে হত্যা করে। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা  দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শেখ রেহেনা বিদেশ থাকায় বেঁচে যায়। বঙ্গবন্ধুর আদর্শ ও দেশ প্রেমে উদ্ধুদ্ধ হয়ে মাননীয় প্রধানমন্ত্রী দেশে ফিরে জনগনের ভোটাধিকার আদায়ে আন্দোলন করেন। বাংলাদেশের জনগন বাংলাদেশ আয়ামীলীগকে ভোটদিয়ে দেশ শাসনের ভার অর্পন করেন। মাননীয় প্রধানমন্ত্রী ক্ষমতায় এসে  দেশের উন্নয়নে সকল বাঁধা উপেক্ষা করে দেশকে উন্নয়নের রোলমডেল হিসাবে বিশ্বের কাছে পরিচিতি দিয়েছেন। দেশের সাধারন জনগন দেশের পরিচালনার শাসন বার মানননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে বারবার অর্পন করছে।কারন তাদের আস্থা বিশ্বা প্রধানমন্ত্রী। তিনি আরো বলেন শোকের মাসে  বঙ্গবন্ধু ও তার পরিবারকে যারা হত্যা করে বিদেশে পালিয়ে আছে তাদের এনে ফাঁসির রায় কার্যকর কারার দাবি জানাই। আগামী জাতীয় সংসদ নির্বাচনে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান। নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন সাধারণ জনগনকে মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নের সকল বর্তা পৌছে দেয়ার আহবান জানান।পরে ১৫ই আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ পরিবারের সকলের আত্নার মাগফেরাত কামনায় দোয়া ও মুনাজাত করা হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ