1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনায় মিথ্যা মামলা প্রত্যাহার ও বিচার দাবীতে দুই পক্ষের মানববন্ধন - dailynewsbangla
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কর্মজীবী দাবা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন “রয়েল সরকার” সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত

দশমিনায় মিথ্যা মামলা প্রত্যাহার ও বিচার দাবীতে দুই পক্ষের মানববন্ধন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১৯ আগস্ট, ২০২৩

দশমিনায় মিথ্যা মামলা প্রত্যাহার ও বিচার দাবীতে
দুই পক্ষের মানববন্ধন

মোঃ বেল্লাল হোসেন
দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি দশমিনায় জমিজমা বিরোধে মিথ্যা মামলা প্রত্যাহার ও বিচারের দাবীতে দুই পক্ষের মানববন্ধন। গতকাল সকালে উপজেলা পরিষদ চত্তরে পক্ষে বিপক্ষে মানববন্ধন করেন মো. খলিলুর রহমান ও মঞ্জু ভূইয়া গং।
জানা যায়, দশমিনা উপজেলা পরিষদের ২০০ মিটার দুরত্বে মঞ্জু ভূইয়া গংদের সাথে মো. খলিলুর রহমানের ৬ শতাংশ জমি নিয়ে দীর্ঘদিনের বিরোধ চলে আসছিল। ওই বিরোধের জের ধরে মো. খলিলুর রহমান গত জুলাই মাসের ১৬ তারিখ দশমিনা সিনিয়র জ্যুডিসিয়াল ম্যাজ্যিষ্ট্রেট আদালতে একটি চাঁদাবাজী মামলা করলে আদলত মামলাটি আমলে নিয়ে দশমিনা থানাকে ৭২ ঘন্টার মধ্যে এজাহার নেয়ার নির্দেশ দেন। মামলা রুজু হলে মঞ্জু ভূইয়া গং আদালতে হাজির হলে এক ও দুই নম্বর আসামীকে জেল হাজতে প্রেরন করেন। অপরদিকে, মঞ্জু ভূইয়ার স্ত্রী মোসাঃ জোহরা বেগম বাদী হয়ে চলতি মাসের ৪ তারিখ দশমিনা থানায় শ্লীলতাহানী, ভাংচুর ও হত্যার উদ্দেশ্যে মেয়েকে কোপানোর অভিযোগ এনে একটি মামলা দায়ের করেন। ওই দুটি মামলার উভয় পক্ষ মিথ্যা মামলা প্রত্যাহার দাবী করে গতকাল উপজেলা পরিষদের সামনে সকাল সারে ৯ টায় ও ১০ টার সময় মানববন্ধন ও প্রতিবাদ সভার আয়োজন করেন। মানববন্ধনে মঞ্জু ভূইয়া বলেন, মিথ্যা চাঁদাবাজি মামলা দিয়ে ঘরের সকল পুরুষ দুরে সরিয়ে আমার বসত ঘর দখল করার উদ্দেশ্যে মো. খলিলুর রহমান তার আত্মীয় স্বজন ও ভাড়াটে সন্ত্রাসী দিয়ে আমার বাড়ী ঘর ভাংচুর করে বড় মেয়েকে কুপিয়ে জখম এবং আমার স্ত্রী ও ছোট মেয়েকে পিটিয়ে গুরুতর আহত করে। তাদের ডাক চিৎকারে স্থানীয় লোকজন ছুটে আসলে তারা পালিয়ে যায়। উপজেলা পরিষদের সম্মূখে এমন একটা ন্যক্কার জনক ঘটনার ন্যায় বিচার দাবী করছি এবং আমাদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার দাবী করছি। এর পূর্বে সকাল সারে ৯ টায় মঞ্জু ভূইয়া গংদের বিরুদ্ধে মো. খলিলুর রহমান একই জায়গায় মিথ্যা মামলা প্রত্যাহার দাবীতে মানববন্ধ করেন। খলিলুর রহমান বলেন আমি উচ্চ আদালত থেকে জামিনে আছি । যাহাতে ওরা আমার সাথে মিশে তাই মানববন্ধ করছি।

 

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ