1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৫:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম:
কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে ইয়াবা সহ গ্রেফতার ০১ শার্শায় অবৈধ ক্লিনিক মালিকে ১লক্ষ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত কুষ্টিয়ার এড. বায়েজীদ আক্কাসের মৃত্যুতে, মাহবুবউল আলম হানিফ এমপির শোক বার্তা রাজশাহীর কেশরহাট পৌরসভায় বিদ্রোহী প্রার্থীর একাত্বতা ঘোষনাঃ বিপুল ভোটে জয় পাবে মেয়র শহিদ জিয়াউর রহামানের ৮৫তম জন্মদিন উপলক্ষে ছাত্রদের শীত বস্র বিতরন ভারতে সাত সকালে বাঘ মামার দর্শন বেনাপোলে ইয়াবা ট্যাবলেটসহ আটক-১ সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজে ভর্তি হতে পারছে না শিক্ষার্থীরা দৌলতপুরে মাছের সাথে শত্রুতা, ৫ লক্ষ টাকার মাছ নিধন কুষ্টিয়ায় ১৫০ বোতল ফেন্সিডিল ও এ্যালকোহল যুক্ত মদ সহ আটক-১

সালথার ভ্রাম্যমান আদালতের অভিযান ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০

বিধান মন্ডল সালথা ফরিদপুর প্রতিনিধিঃ ফরিদপুরের সালথা উপজেলায় ফসলী জমি থেকে ড্রেজার দিয়ে অবৈধভাবে বালু উত্তোলন ও রাস্তায় বিট বসিয়ে চলাচলে প্রতিবন্ধকতা সৃস্টি করার দায়ে বুধবার (১৪ অক্টোবর) বিকেলে ২ ব্যক্তিকে ৩০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। সালথা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ হাসিব সরকার এই জরিমানা করেন।

উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, উপজেলার ভাওয়াল ইউনিয়নের তুঘোলদিয়া গ্রামে ড্রেজার দিয়ে অবৈধভাবে ব্যবসার উদ্দেশ্যে বালু উত্তোলন করছে ব্যাবসায়ী। খবর পেয়ে ইউএনও মোহাম্মদ হাসিব সরকার সেখানে গিয়ে মোবাইল কোর্ট পরিচালনা করে ড্রেজারের মালিকসহ ২জন কে আটক করেন।

এসময় রাস্তার উপর দিয়ে অবৈধভাবে বালির পাইপ স্থাপন ও বালি উত্তোলনের দায়ে স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) আইনে ৫ হাজার করে দু-জনকে মোট ১০ হাজার টাকা জরিমানাসহ পাইপ কেটে বিনষ্ট করা হয়। এছাড়া রাস্তায় পাইপ বসানোয় দূর্ঘটনায় আহত একজনের চিকিৎসা ব্যয় বহনের জন্য আরো ২০ হাজার টাকা আদায় করে আহতকে প্রদান করা হয়।

ভ্রাম্যমান আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হাসিব সরকার বলেন, সালথা উপজেলায় বালু উত্তোলন বন্ধে প্রশাসন অত্যন্ত কঠোর। অবৈধভাবে বালু-উত্তোলন বন্ধে নিয়মিত অভিযান পরিচালনা হচ্ছে। এটা অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ
error: Content is protected !!