1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সালথার ভ্রাম্যমান আদালতের অভিযান ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা - dailynewsbangla
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৪৩ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়ায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে পথচারীদের বিশুদ্ধপানি ও খাবার স্যালাইন বিতরণ বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার বদলগাছীতে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর  কারাদণ্ড বোয়ালমারীতে  সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ণ সংক্রান্ত আলোচনা বগুড়া সান্তাহারে  নারী মাদক  ব্যবসায়ী গ্রেপ্তার দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনে ৮ জনের মধ্যে ১ জন প্রর্থীর মনোনায়ন অবৈধ ঘোষনা।  ঐতিহাসিক পাহারপুর বৌদ্ধ বিহারে পর্যটকদের সুযোগ সুবিধা নিয়ে আলোচনা সভা  বোয়ালমারীতে  অবৈধ জাল জব্দ পুড়িয়ে ধ্বংস  বগুড়া জেলা পুলিশ আবারো রাজশাহী রেঞ্জে পর্যালোচনায় আবারও শ্রেষ্ঠ  বগুড়া আদমদীঘিতে তাপদাহে বেড়েছে রোগের প্রাদুর্ভাব

সালথার ভ্রাম্যমান আদালতের অভিযান ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০

বিধান মন্ডল সালথা ফরিদপুর প্রতিনিধিঃ ফরিদপুরের সালথা উপজেলায় ফসলী জমি থেকে ড্রেজার দিয়ে অবৈধভাবে বালু উত্তোলন ও রাস্তায় বিট বসিয়ে চলাচলে প্রতিবন্ধকতা সৃস্টি করার দায়ে বুধবার (১৪ অক্টোবর) বিকেলে ২ ব্যক্তিকে ৩০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। সালথা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ হাসিব সরকার এই জরিমানা করেন।

উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, উপজেলার ভাওয়াল ইউনিয়নের তুঘোলদিয়া গ্রামে ড্রেজার দিয়ে অবৈধভাবে ব্যবসার উদ্দেশ্যে বালু উত্তোলন করছে ব্যাবসায়ী। খবর পেয়ে ইউএনও মোহাম্মদ হাসিব সরকার সেখানে গিয়ে মোবাইল কোর্ট পরিচালনা করে ড্রেজারের মালিকসহ ২জন কে আটক করেন।

এসময় রাস্তার উপর দিয়ে অবৈধভাবে বালির পাইপ স্থাপন ও বালি উত্তোলনের দায়ে স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) আইনে ৫ হাজার করে দু-জনকে মোট ১০ হাজার টাকা জরিমানাসহ পাইপ কেটে বিনষ্ট করা হয়। এছাড়া রাস্তায় পাইপ বসানোয় দূর্ঘটনায় আহত একজনের চিকিৎসা ব্যয় বহনের জন্য আরো ২০ হাজার টাকা আদায় করে আহতকে প্রদান করা হয়।

ভ্রাম্যমান আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হাসিব সরকার বলেন, সালথা উপজেলায় বালু উত্তোলন বন্ধে প্রশাসন অত্যন্ত কঠোর। অবৈধভাবে বালু-উত্তোলন বন্ধে নিয়মিত অভিযান পরিচালনা হচ্ছে। এটা অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ