1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
এইচএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার - dailynewsbangla
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০২:১২ পূর্বাহ্ন
শিরোনাম:
সকল ষড়যন্ত্রকারীদের জবাব দিবে দেশের জনগণ– বগুড়ায় পররাষ্ট্রমন্ত্রী বগুড়ায় এনআরবিসি ব্যাংকের চুরির ঘটনায় গ্রেপ্তার-২ বগুড়ায় নদী থেকে  বালু উত্তোলন করার সময় ভ্রাম্যমান আদালতের অভিযান  দৌলতপুরে শিশু বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক বগুড়ায় ধর্ষণের ঘটনা ধামা চাপা দিতে কিশোরকে হত্যা  অভাবকে হার মানিয়ে মেয়েকে ডাক্তার ছেলেকে ইঞ্জিনিয়ার করলেন দরিদ্র রবি পাহান  বগুড়ায় ট্রাক-অটোরিকশার সংঘর্ষে  চারজন নিহত দশমিনায় কৃষি ও প্রযুক্তি মেলার সমাপনী ও পুরস্কারবিতরণ  দশমিনায় আরসিসি গার্ডার ব্রিজ ও সংযোগ সড়কের উদ্ধোধন  বগুড়ায় পুকুর থেকে এক কিশোরের মরদেহ উদ্ধার 

এইচএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০২৩

এইচএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি পটুয়াখালীর দশমিনায় এক এইচএসসি পরীক্ষার্থী ঝুলান্ত লাশ উদ্ধার করেছে দশমিনা থানা পুলিশ।
উপজেলার বহরমপুর ইউনিয়নের উত্তর আদমপুর গ্রামের হাওলাদার বাড়ির মোঃ বাবুল হাওলাদারের কন্যা মোসাঃ নাহিদা(১৮) ও সরকারি আবদুর রশিদ তালুকদার ডিগ্রী কলেজের মানবিক বিভাগের এইচএসসি পরীক্ষার্থী।
পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার রাতে পড়াশুনা করে ভাত খেয়ে নিজ রুমে ঘুমায় । সকালে ওর মা রাহিমা বেগম ঘুম থেকে ডাকতে গেলে দেখে ঘরের আড়ার সাথে গলায় ওড়ানা পেঁচিয়ে ঝুলে আছে। তখোন তার মা রহিমার ডাক চিকাৎকার শুনে বাড়ির লোক জন ছুটে আসে তার পর নাহিদার মা নাহিদার গলায় পেঁচানো ওরনা খুলে নাহিদাকে নামিয়ে খাটের উপর শোয়ায় । এর পরে দশমিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ঘটনা জানতেপেরে ঘটনা স্থলে গিয়ে নাহিদার মরদেহ থানায় নিয়ে আসে।
নাহিদার মা রাহিমা বেগম বলেন, সবই তো ঠিক ছিলো আজ সোমবার সকালে আইয়ে পরীক্ষা রাতে পড়াশুনা করে খেয়ে দেয়ে ঘুমিয়েছে । কেন কি কারনে আতœহত্যা করলো বুজতে পারছিনা।

ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান সোহাগ বলেন, ঘটনার বিষয় নাহিদার বাবা-মা কিছুই বলতে পারেনা। সকালে আমাকে ফোন করে বিষয়টি জানালে আমি ঘটনাস্থলে গিয়ে দশমিনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তাকে বিষয়টি অবহিত করি।
থানা ভখারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আনোয়ার হোসেন তালুকদার বলেন, ঘটনার বিষয় শুনে আমি সহ উপপুলিশ পরিদর্শক (এসআই) রহিম, মনির সহ সঙ্গীয় ফোর্স মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসি। ঘটনার বিষয়ে নাহিদার মা- বাবা কিছুই বলতে পারেনা । থানায় একটি অপমৃত্যু মামলা ডযায়রি করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ