1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বোয়ালমারীতে পেঁয়াজ বাজারে ভোক্তা অধিকারের অভিযান - dailynewsbangla
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন
শিরোনাম:
সকল ষড়যন্ত্রকারীদের জবাব দিবে দেশের জনগণ– বগুড়ায় পররাষ্ট্রমন্ত্রী বগুড়ায় এনআরবিসি ব্যাংকের চুরির ঘটনায় গ্রেপ্তার-২ বগুড়ায় নদী থেকে  বালু উত্তোলন করার সময় ভ্রাম্যমান আদালতের অভিযান  দৌলতপুরে শিশু বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক বগুড়ায় ধর্ষণের ঘটনা ধামা চাপা দিতে কিশোরকে হত্যা  অভাবকে হার মানিয়ে মেয়েকে ডাক্তার ছেলেকে ইঞ্জিনিয়ার করলেন দরিদ্র রবি পাহান  বগুড়ায় ট্রাক-অটোরিকশার সংঘর্ষে  চারজন নিহত দশমিনায় কৃষি ও প্রযুক্তি মেলার সমাপনী ও পুরস্কারবিতরণ  দশমিনায় আরসিসি গার্ডার ব্রিজ ও সংযোগ সড়কের উদ্ধোধন  বগুড়ায় পুকুর থেকে এক কিশোরের মরদেহ উদ্ধার 

বোয়ালমারীতে পেঁয়াজ বাজারে ভোক্তা অধিকারের অভিযান

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩

বোয়ালমারীতে পেঁয়াজ বাজারে ভোক্তা অধিকারের অভিযান

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরে বোয়ালমারীতে সরকার নির্ধারিত পেঁয়াজের দাম পর্যবেক্ষণে বিশেষ অভিযান চালিয়েছে জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে বোয়ালমারী  উপজেলার ময়েনদিয়া পেঁয়াজ বাজারে অভিযান চালানো হয়। এ সময় সরকার নির্ধারিত দামে পেঁয়াজ ক্রয়-বিক্রয় না করা এবং পাকা রশিদ ও মূল্য তালিকা হালনাগাদ না থাকায় মেসার্স শাহাদাৎ বাণিজ্যালয়, সোহাগ ট্রেডার্স ও মেসার্স আরমান-সোয়াইব বাণিজ্যালয়কে ৩ হাজার টাকা করে মোট ৯ হাজার টাকা জরিমানা করা হয়। জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. সোহেল শেখের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। এ সময় উপস্থিত ছিলেন ফরিদপুর এএসআইয়ের ফিল্ড অফিসার প্রলয় কুমার সরকার, উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উৎসহ কৃষি কর্মকর্তা অভিজিৎ বিশ্বাস, বোয়ালমারী ক্যাবের সভাপতি মুহাব্বত জান চৌধুরীসহ আরও অনেকে।
জেলা ভোক্তা অধিদপ্তরের সহকারী পরিচালক মো. সোহেল শেখ বলেন, সরকার নির্ধারিত মূল্যে স্থানীয় পেঁয়াজ ক্রয়-বিক্রয় এবং ক্রয়-বিক্রয় রসিদ সংরক্ষণ ও মূল্য তালিকা হালনাগাদ না থাকায় জরিমানা করা হয়েছে এবং এ বিষয়ে ব্যবসায়ীদের বিশেষভাবে সতর্কতামূলক নির্দেশনা দেওয়া হয়েছে। ভোক্তা অধিকারের অভিযান চলাকালীন বিভিন্ন আড়ৎদারগণ সরকারি নির্ধারিত মূল্য কৃষকদের থেকে পেঁয়াজ ক্রয় করে। কৃষকদের কাছ থেকে প্রকারভেদে ১হাজার ৯শ থেকে ২হাজার ২শ টাকা পর্যন্ত পেঁয়াজ ক্রয় করতে দেখা যায়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ