1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বগুড়া দুপচাঁচিয়ায় বাসের চাপায় বৃদ্ধের মৃত্যু - dailynewsbangla
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:৫৩ অপরাহ্ন
শিরোনাম:
নাগরপুরে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত ঐতিহাসিক বাঘার মেলায় জুয়া খেলা ও পরিচালনার দায়ে সাবেক কাউন্সিলসহ আটক-১০  পুন্ড্র সাহিত্য সংসদ বসালো দুই বাংলার কবি লেখকদের মিলন মেলা বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের ইবিএ প্রকল্পে ব্যাপক অনিয়ম বগুড়ায় চাঞ্চল্যকর শাহিনুর হত্যা মামলার প্রধান ২ আসামী গ্রেফতার করেছে র‌্যাব-১২ বাংলা‌দেশ দ‌লিত‌্যস হিউম‌্যান রাইটসের ক‌মি‌টি প‌রি‌চি‌তি সভা দশমিনায় ফুটবল ও জার্সি বিতরণ দশমিনায় বর্ষবরণ অনুষ্ঠিত দশমিনা মাধ্যমিক বিদ্যালয়েন ৬৮ ব্যাচের ঈদ পূনর্মিলনী ও মিলন মেলা কুষ্টিয়ায় পৃথক স্থানে সংঘর্ষে দুই পক্ষের অন্তত ১২জন আহত

বগুড়া দুপচাঁচিয়ায় বাসের চাপায় বৃদ্ধের মৃত্যু

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩
রাবেয়া সুলতানা, (বগুড়া) প্রতিনিধি:
দুপচাঁচিয়ায় যাত্রীবাহী বাসের চাকায় পিষ্ট হয়ে জাবেদ আলী(৬৫) নামে বৃদ্ধের মৃত্যু হয়েছে। নিহত জাবেদ আলী উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের মাগুড়া গ্রামের মৃত মেহের আলীর ছেলে। ২৩ নভেম্বর বৃহস্পতিবার বগুড়া-নওগাঁ মহাসড়কের চৌমুহনী বাজারের অদূরে একটি ফিলিং ষ্টেশনের সামনে এ দুর্ঘটনাটি ঘটে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঘটনারদিন বেলা পৌনে ১২টার সময় জাবেদ আলী চৌমুহনী বাসস্ট্যান্ড এলাকা থেকে পশ্চিম দিকে সড়কের পাশ দিয়ে যাচ্ছিলেন। এসময় বগুড়া থেকে নওগাঁ গামী একটি যাত্রীবাহী বাস লিজা পরিবহন যার রেজিঃ নং-ঢাকা মেট্রো-জ-১৪২৬ নিয়ন্ত্রণ হারিয়ে তাকে ধাক্কা দেয়। এতে তিনি রাস্তার ওপর পড়ে গেলে বাসটি তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে বাসের চালক আবু বক্কর সিদ্দিকে আটক এবং বাসটিকে জব্দ করেছেন। দুপচাঁচিয়া  থানার অফিসার ইনচার্জ সনাতন চন্দ্র সরকার সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ