1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
কলকাতা গন উন্নয়নের নতুন মুখ উস্তি অঞ্চলের উপপ্রধান মিকাইল মোল্লা। - dailynewsbangla
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:২৮ অপরাহ্ন
শিরোনাম:
মহাদেবপুর-বদলগাছীতে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন করেন সাংসদ সৌরেন্দ্র নাথ চক্রবর্ত্তী ফরিদপুরে বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ১৩জন ২২ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া নাগরপুরে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত ঐতিহাসিক বাঘার মেলায় জুয়া খেলা ও পরিচালনার দায়ে সাবেক কাউন্সিলসহ আটক-১০  পুন্ড্র সাহিত্য সংসদ বসালো দুই বাংলার কবি লেখকদের মিলন মেলা বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের ইবিএ প্রকল্পে ব্যাপক অনিয়ম বগুড়ায় চাঞ্চল্যকর শাহিনুর হত্যা মামলার প্রধান ২ আসামী গ্রেফতার করেছে র‌্যাব-১২ বাংলা‌দেশ দ‌লিত‌্যস হিউম‌্যান রাইটসের ক‌মি‌টি প‌রি‌চি‌তি সভা দশমিনায় ফুটবল ও জার্সি বিতরণ

কলকাতা গন উন্নয়নের নতুন মুখ উস্তি অঞ্চলের উপপ্রধান মিকাইল মোল্লা।

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২৭ নভেম্বর, ২০২৩

মনোয়ার ইমাম, কলকাতা: আজ দক্ষিণ চব্বিশ পরগনা জেলার অন্তর্গত মগরাহাট পশ্চিমের উস্তি ব্লক উন্নয়ন বোর্ড এর অধীনে উস্তি অঞ্চলের পদমুয়া এলাকায় নতুন এক লাখ উননব্বই হাজার টাকা ব্যয়ে একটি রাস্তা জনসাধারণের জন্য দ্বার উন্মোচন করেন উপপ্রধান মিকাইল মোল্লা। তিনি আজ সকাল থেকে তার পঞ্চায়েত এলাকার মানুষ নিয়ে বেরিয়ে পড়েন এবং রাস্তার কাজ নিজের চোখে দেখেন।

এই ১৩১নাম্বার, বুথের রাস্তা এলোমেলো হয়ে ছিল। এবং কোথাও উচ্ছু আবার কোথাও নিচু ছিল। এবলোখেবলো রাস্তা দিয়ে দেউলিয়া স্টেশন থেকে নিত্যদিনের মতো কয়েক হাজার মানুষ যাতায়াত করে থাকেন। এবং ভারী বর্ষায় রাস্তাটি যাতায়াতের জন্য অযোগ্য হয়ে ওঠে। এলাকার মানুষের দীর্ঘদিন ধরে এই রাস্তাটি মেরামত এবং নতুন করে তৈরি করার জন্য আবেদন করেন।

অবশেষে আজ মগরাহাট পশ্চিমের উস্তি অঞ্চলের উপপ্রধান মিকাইল মোল্লা নতুন রাস্তা উদ্বোধন করেন। তার এই জনমুখী কাজের জন্য সহায়তা করেন মগরাহাট পশ্চিমের ব্লক উন্নয়ন বোর্ড এর চেয়ারম্যান শ্রী সব্যসাচী গায়েন এবং উস্তি ব্লক উন্নয়ন বোর্ড এর ভাইস চেয়ারম্যান হাজি মোবারক মোল্লা ও ভূমি সংস্কারক গনপরিবহন দপ্তরের উস্তি ব্লক উন্নয়ন বোর্ড এর কর্মধক্ষ্য তৌফিক আহমেদ মোল্লা ওরফে বাচ্চু মোল্লা এবং মগরাহাট পশ্চিমের ব্লক তৃনমূল দলের যুব সভাপতি ইমরান হাসান মোল্লা এবং পশ্চিমের ব্লক উন্নয়ন বোর্ড এর কর্মধক্ষ্য এবং তৃনমূল দলের অন্যতম সাধারণ সম্পাদক শ্রী মানবেন্দ্র মন্ডল।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ