1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ভেড়ামারায় ভোটার দিবস পালিত - dailynewsbangla
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কর্মজীবী দাবা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন “রয়েল সরকার” সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত

ভেড়ামারায় ভোটার দিবস পালিত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২ মার্চ, ২০২৪

ভেড়ামারায় ভোটার দিবস পালিত

হেলাল মজুমদার কুষ্টিয়াঃ সঠিক তথ্যে ভোটার হবো, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলবো’ এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলায় ৬ষ্ঠ জাতীয় ভোটার দিবস উদযাপন করা হয়েছে।

শনিবার সকাল সাড়ে ১১ টার সময় ভেড়ামারা উপজেলা প্রশাসন ও নির্বাচন অফিসের আয়োজনে জাতীয় ভোটার দিবস উদযাপন উপলক্ষ্যে উপজেলা চত্বর থেকে একটি র‌্যালি বের হয়ে ভেড়ামারা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার আকাশ কুমার কুন্ডু, প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন- ভেড়ামারা  উপজেলা পরিষদের  চেয়ারম্যান আলহাজ্ব আক্তারুজ্জামান মিঠু,

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাচন অফিসার ফাতেমা খাতুন, ভেড়ামারা পৌরসভার মেয়র আনোয়ারুল কবির টুটুল, ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব শামিমুল ইসলাম ছানা, ভেড়ামারা সরকারি মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ আব্দুর রাজ্জাক রাজা, পৌর সভার প্যানেল মেয়র আসাদুজ্জামান টমা,পৌর ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর সোলাইমান মাস্টার, বি আর ডি অফিসার সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিক, সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার আকাশ কুমার কুন্ডু বলেন, ভোটার হওয়া এবং ভোট দেওয়া প্রত্যেক নাগরিকের সাংবিধানিক অধিকার। নির্বাচনে ভোটাধিকার প্রয়োগের মাধ্যমেই একজন নাগরিক দেশের শাসন ব্যবস্থায় অংশগ্রহণ করে থাকে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ