1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
নীলফামারীতে গাছের সাথে ধাক্কা লেগে তিন মটরসাইকেল আরোহী নিহত - dailynewsbangla
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৪৩ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে অস্ত্র মামলার পলাতক আসামি র‌্যাবের হাতে গ্রেফতার মহাদেবপুর ও বদলগাছী‌তে ‌দিন ব‌্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনু‌ষ্টিত প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্ধোধন ও সমাপনী বোয়ালমারীতে দুই মাদক কারবারী আটক বোয়ালমারীতে প্রাণিসম্পদ সেবা দায়সারা আয়োজন বোয়ালমারীতে সরকারী অফিসে ঢুকে মারধর ভাংচুরের ঘটনায় দুই যুবকের নামে মামলা দৌলতপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রাণী প্রদর্শনীর উদ্বোধন প্রাণিসম্পদে নানামুখী আধুনিক সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতেই মেলার আয়োজন। -আকাশ কুমার কুন্ডু  কুষ্টিয়ায় পানিতে ডুবে শিশুসহ ৩ জনের মৃত্যু মহাদেবপুরে পূর্ব শত্রুুতার জের ধরে  বিষ প্রয়োগে চার বিঘা জমির ধান পুড়িয়ে দেয়ার অভিযোগ

নীলফামারীতে গাছের সাথে ধাক্কা লেগে তিন মটরসাইকেল আরোহী নিহত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৮ অক্টোবর, ২০২০

রেজা মাহমুদ, নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারীর ডিমলা- জলঢাকা রোডের মুন্সিপাড়া নামক স্থানে গাছের সাথে ধাক্কা লেগে মোটর সাইকেলের তিন আরোহী নিহত হয়েছে। আজ মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ওই দূর্ঘটনা ঘটে। নিহতরা হলেন সৈয়দপুর শহরের মুন্সিপাড়ার উপেন চন্দ্র রায়ের পুত্র রিংকু (২১) লক্ষনপুর ইউনিয়নের নিতাই চন্দ্র রায়ের পুত্র দীপ্ত (২০) এবং দিনাজপুরের ফুলবাড়ি উপজেলার প্রসেনজিৎ (২৫)।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই তিন যুবক একটি মোটরসাইকেলে দ্রæতগতিতে ডালিয়ার উদ্দেশ্যে যাচ্ছিল। ঘটনাস্থলে পৌছালে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে একটি গাছের সাথে ধাক্কা লাগে। এতে তিনজন আরোহীই মারত্বকভাবে রক্তাক্ত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে জলঢাকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাদের পরীক্ষা করে মৃত ঘোষনা করেন।

এ ব্যাপারে ওই স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডা: তৈয়ব বলেন, আহতদের চিকিৎসাটুকুও দিতে পারিনি। কেননা আমরা তাদের মৃত অবস্থাতে পেয়েছি। জলঢাকা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) ফজলুর রহমান জানান, নিহত তিন যুবকের স্বজনদের খবর দেওয়া হয়েছে। তাদের মরদেহ জলঢাকা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। লাশ ময়না তদন্তের জন্য নীলফামারীতে পাঠানোর প্রয়োজনীয় পদক্ষেপ চলছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ