1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বগুড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত দুই বন্ধু    - dailynewsbangla
বুধবার, ২৯ মে ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন
শিরোনাম:
বগুড়া আদমদীঘিতে এজেন্ট ব্যাংকে গ্রাহকের টাকা আত্মসাৎ করে ব্যাংক কর্মকর্তা উধাও  নৌপুলিশের নিজ অর্থায়নে জেলেদের মাঝে শুকনা খাবার বিতরণ  হিংসুটে নেতা,কবি,সাহিত্যিক,সাংবাদিক হয়ে দেশ ও জাতির জন্য ভালো কিছু দিতে পারে না রাজশাহীতে প্রান্তিক জনগোষ্ঠিকে আইনী সহায়তায় প্রচার ও প্রসার বাড়াতে হবে: জেলা ও দায়রা জজ কুষ্টিয়া জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ জহুরুল ইসলাম রাজশাহীতে ছোট ভাইয়ের বউকে ধর্ষণ চেষ্টার অভিযোগে ভাসুর কারাগারে গোদাগাড়ীর রফিকুল হত্যা মামলার রহস্য উদঘাটন হলেও ধরা হয়নি আসামী সাত মাসেও সন্ধান মিলছে না প্রধানমন্ত্রীর অনুদানের চেক বদলগাছীর অন্ধ সাত্তারের হাতে বগুড়ায় সচেতনামূলক ” নো হেলমেট ”  নো ফুয়েল  কার্যক্রম শুরু ভেড়ামারায় ট্রেনের দাবিতে  মানববন্ধন প্রতিবাদ সভা অনুষ্ঠিত

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত দুই বন্ধু   

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ২২ মার্চ, ২০২৪

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত দুই বন্ধু   

রাবেয়া সুলতানা  বগুড়া : বগুড়ার কাহালুতে গাছের সঙ্গে মোটরসাইকেল ধাক্কা লেগে দুই বন্ধু নিহত হয়েছে। এসময় গুরুতর আহত হয়েছেন আরও একজন। বৃহস্পতিবার (২১ মার্চ) দুপুর পৌনে একটার দিকে উপজেলার মালঞ্চা-রানীরহাট আঞ্চলিক সড়কে মুলার সাঁকো নামক স্থানে দুর্ঘটনাটি ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন কাহালু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা। নিহতরা হলেন নন্দীগ্রাম উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের ভুস্কুর গ্রামের শিবলু রহমান জেমস (১৭), সোহানুর রহমান সোহান (১৭)। এ ঘটনায় গুরুতর আহত হন একই গ্রামের রাশেদুল ইসলাম (১৮)। তারা সম্পর্কে একে অপরের বন্ধু।
পুলিশ জানায়, তিন বন্ধু মোটরসাইকেলযোগে কাহালু উপজেলার ইন্দুখুর বাজারে বেড়াতে যান। সেখান থেকে ফেরার পথে মুলার সাঁকো নামক স্থানে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক সংলগ্ন গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে সড়কের ওপর ছিটকে পড়ে ঘটনাস্থলেই শিবলু রহমান জেমস মারা যায়। পরে স্থানীয় লোকজন বাকি দুজনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সোহানুর রহমান সোহান মারা যায়। গুরুতর আহত অবস্থায় রাশেদুল ইসলাম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। পুলিশ ও নিহতদের পারিবারিক সূত্রে জানা যায়, হতাহতদের মধ্যে জেমস এবার এসএসসি পরিক্ষায় অংশ নেন। এছাড়া সোহান লেখাপড়া না করলেও গুরুতর আহত রাশেদুল মাদরাসা থেকে দাখিল পরিক্ষায় অংশ নিয়েছে। এ বিষয়ে বগুড়া কালু থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম রেজা বিষয়টি নিশ্চিত করে জানান নিহত দুজনের মরদেহ পুলিশ হেফাজতে রয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ