1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনায় ২৮বছর পর এক দম্পত্তির কাবিন - dailynewsbangla
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০২:০০ পূর্বাহ্ন
শিরোনাম:
সকল ষড়যন্ত্রকারীদের জবাব দিবে দেশের জনগণ– বগুড়ায় পররাষ্ট্রমন্ত্রী বগুড়ায় এনআরবিসি ব্যাংকের চুরির ঘটনায় গ্রেপ্তার-২ বগুড়ায় নদী থেকে  বালু উত্তোলন করার সময় ভ্রাম্যমান আদালতের অভিযান  দৌলতপুরে শিশু বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক বগুড়ায় ধর্ষণের ঘটনা ধামা চাপা দিতে কিশোরকে হত্যা  অভাবকে হার মানিয়ে মেয়েকে ডাক্তার ছেলেকে ইঞ্জিনিয়ার করলেন দরিদ্র রবি পাহান  বগুড়ায় ট্রাক-অটোরিকশার সংঘর্ষে  চারজন নিহত দশমিনায় কৃষি ও প্রযুক্তি মেলার সমাপনী ও পুরস্কারবিতরণ  দশমিনায় আরসিসি গার্ডার ব্রিজ ও সংযোগ সড়কের উদ্ধোধন  বগুড়ায় পুকুর থেকে এক কিশোরের মরদেহ উদ্ধার 

দশমিনায় ২৮বছর পর এক দম্পত্তির কাবিন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০

দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালী দশমিনা উপজেলার বাশঁবাড়ীয়া ইউনিয়নে এক দম্পত্তির ২৮ বছর সংসার করার পর কাবিনের ঘটনা ঘটে। সংশ্লিষ্ট সূত্রে জানাজায় দশমিনা উপজেলার বাশঁবাড়ীয়া ইউনিয়নের মোঃ বেলাল হোসেন পিতা মৃত্যু হাসেম সিকদার ওয়ার্ড নং ৬ এবং মোসাঃ সেতারা পিতা মৃত্যু: হাসেম মোল্লা ওয়ার্ড নং ৭ এর সাথে ইসলামি কলমা পড়ে প্রায় ২৮বছর পূর্বে বিবাহ হয়।

স্বামীঃবেলাল হোসেন ১২বছর পূর্বে ২য় বিবাহ করেন জনৈক পপি বেগমকে তার পর থেকে সংসারে অশান্তি শুরু হয় একপর্যায় স্বামীর অত্যাচার সৈয্য করতে না পেরে স্ত্রী সেতারা বেগম দশমিনা উপজেলা ব্র্যাক অফিসের মানবধিকার ও আইন সহায়তা কেন্দ্রে অভিযোগ করেন ২২অক্টোবর । গত ২নভেম্বর দশমিনা ব্র্যাক অফিসের দয়িত্বরত কর্মকর্তা উল্কা রানী বিশ্বাস (ঐজখঝ) এর সন্মায় শালিস বৈঠক অনুষ্টিত হয়। দীর্ঘ আলোচনায় এক পর্যায় স্বামী বলেন কোন কাবিন নাই কিসের তালাক কিসের দেনমোহর আমি উভয়কে নিয়ে সংসার করবো।

শালিশ বৈঠকের গন্যমান্য ব্যক্তিরা উভয়ের কথাশুনে কাবিনের করার উপর বেশি জোর দেন অতপর বিকেল ৫ঘটিকার সময় দশমিনা উপজেলা সদর কাজীর মাধ্যমে ১লক্ষ টাকা দেনমোহর ধার্য্য করে উভয়ের সন্মতিতে কাবিন করা হয় এবং উপজেলা ব্র্যাক অফিসের মানবধিকার ও আইন
সহায়তা কেন্দ্রের দয়িত্বরত কর্মকর্তা উল্কা রানী বিশ্বাস (ঐজখঝ) এর মাধ্যমে বিবাধমান দম্পত্তিকে পূনরায় সুখি ও সুন্দর সংসার পরিচালনা করার পরামর্শদেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ