1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনায় পরিবহন ও অটোরিকশার মুখামুখি সংঘর্ষ  একই পরিবারে আহত ৪ - dailynewsbangla
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১১:০৬ পূর্বাহ্ন

দশমিনায় পরিবহন ও অটোরিকশার মুখামুখি সংঘর্ষ  একই পরিবারে আহত ৪

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৮ মে, ২০২৪

দশমিনায়  পরিবহন ও অটোরিকশার মুখামুখি সংঘর্ষ একই পরিবারে আহত ৪

দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি 

পটুয়াখালী দশমিনা উপজেলায় বুধবার দুপুর তিনটায় ঢাকাগামী পরিবহন তেঁতুলিয়া ট্রাভেল ও অটোরিকশায় মুখামুখি সংঘর্ষে একই পরিবারে চার জন আহতের হয়েছে। আহতরা হলেন উপজেলার আকীপুর ইউনিয়নের পূর্বআলীপুর গ্রামের রাকিব গাজীর ছেলে আবির(২), রাকিব গাজীর স্ত্রী মোসাঃ শাহনাজ বেগম(২২), আনোয়ার গাজীর ছেলে মোঃ রাকিব(২২), রাকিব গাজীর মেয়ে মারিয়া(৬)। স্থানীয় সূত্রে জান যায় ঢাকা থেকে আলীপুর যাবার পথে তেঁতুলিয়া পরিবহন উপজেলার নলখোলা বন্দরে একটি যাত্রীবাহী অটোরিকশার সাথে মুখামুখি সংঘর্ষ হয় এতে করে ঘটনা স্থলে অটোরিকশাটি উল্টে রাস্তার পাশে পরে যায় ঐ অটোরিকশায় থাকা একই পরিবারের ৪ জন গুরুতর আহত হন। তেঁতুলিয়া ট্রাভেল পরিবহন নিয়ন্ত্রণ হারিয়ে রেন্ট্রি গাছের সাথে ধাক্কা লাগে। এ ঘটনায় আহতদের দশমিনা হাসপাতালে ভর্তি করা হয়। আহতদের মধ্যে শাহনাজ ও মারিয়া আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক ডাঃ এইচ এম আলভি বরিশাল শেবাচিম হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরন করেন। দশমিনা থানা পুলিশ খবর পেয়ে ঘটনা স্থল থেকে তেঁতুলিয়া ট্রাভেল পরিবহন ও অটোরিকশা থানা হেফাজতে আনেন।
আহত রাকিব গাজী জানান, আমরা দশমিনায় কাজের জন্য অটোরিকশা যাচ্ছিলাম আনুমানিক দুপুর তিনটার সময় ঢাকা থেকে দ্রুতগতিতে আসা তেঁতুলিয়া পরিবহন আমাদের অটোরিকশাকে ধাক্কা দিয়ে রাস্তার পাশে ফেলে দেয়। তাহাতে আমি, আমার স্ত্রী, কন্যা, ছেলে গুরুতর আহত হই। আমার মেয়ে ও স্ত্রী আশংকাজনক উন্নত চিকিৎসার জন বরিশাল নিয়ে যাচ্ছি।
থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম মজুমদার বলেন, আলীপুর রাস্তায় পরিবহ ও অটোরিকশা মুখামুখি সংঘর্ষ হয় এতে করে একই পরিবারে চারজন আহত হয়েছে এবং দুই জন গুরুতর আহত। ঘটনা স্থল থেকে তেঁতুলিয়া ট্রাভেল পরিবহ ও অটোরিকশা থানা হেফাজতে আনা হয়েছে। চালককে পাওয়া যায়নি। পরবর্তি কার্যক্রম প্রক্রিয়াধীন আছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ