1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বগুড়া আদমদীঘিতে ধর্ষণের অভিযোগে এক বৃদ্ধ গ্রেপ্তার - dailynewsbangla
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০১:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম:
সকল ষড়যন্ত্রকারীদের জবাব দিবে দেশের জনগণ– বগুড়ায় পররাষ্ট্রমন্ত্রী বগুড়ায় এনআরবিসি ব্যাংকের চুরির ঘটনায় গ্রেপ্তার-২ বগুড়ায় নদী থেকে  বালু উত্তোলন করার সময় ভ্রাম্যমান আদালতের অভিযান  দৌলতপুরে শিশু বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক বগুড়ায় ধর্ষণের ঘটনা ধামা চাপা দিতে কিশোরকে হত্যা  অভাবকে হার মানিয়ে মেয়েকে ডাক্তার ছেলেকে ইঞ্জিনিয়ার করলেন দরিদ্র রবি পাহান  বগুড়ায় ট্রাক-অটোরিকশার সংঘর্ষে  চারজন নিহত দশমিনায় কৃষি ও প্রযুক্তি মেলার সমাপনী ও পুরস্কারবিতরণ  দশমিনায় আরসিসি গার্ডার ব্রিজ ও সংযোগ সড়কের উদ্ধোধন  বগুড়ায় পুকুর থেকে এক কিশোরের মরদেহ উদ্ধার 

বগুড়া আদমদীঘিতে ধর্ষণের অভিযোগে এক বৃদ্ধ গ্রেপ্তার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২৩ জুন, ২০২৪

বগুড়া আদমদীঘিতে ধর্ষণের অভিযোগে এক বৃদ্ধ গ্রেপ্তার

(বগুড়া)  প্রতিনিধি: বগুড়া জেলার আদমদীঘি উপজেলার সদর ইউনিয়নের শিবপুর গ্রামের দক্ষিণ পাড়া মহল্লায় ছয় বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে গত রাতে সোলাইমান নামের এক বৃদ্ধকে গ্রেপ্তার করেছে আদমদীঘি থানা পুলিশ। অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার শিবপুর গ্রামের দক্ষিণ পাড়া মহল্লার সোহেল রানার স্ত্রী শিউলি বেগম (৩৫) বাদী হয়ে তার বড়ো মেয়ে সুরাইয়া আক্তার সোহেলী (৬) কে ধর্ষণের দায়ে  একই মহল্লার মৃত খবির উদ্দিনের ছেলে দেলোয়ার সাকিদার (৬৫) এর নামে গতকাল বিকেলে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে। এরই প্রেক্ষিতে গতকাল রাতেই দেলোয়ার সাকিদারকে গ্রেপ্তার করে আদমদীঘি থানা পুলিশ। গ্রেপ্তারকৃত বৃদ্ধ দেলোয়ার সাকিদার (৬৫) উপজেলার সদর ইউনিয়নের শিবপুর গ্রামের দক্ষিণ পাড়া মহল্লার মৃত খবির উদ্দিনের ছেলে। আজ রবিবার দুপুরে তাকে আদালত পাঠানো হয়েছে।
অভিযোগে বলা হয়েছে, গতকাল (২২ জুন) বেলা সাড়ে বারো ঘটিকার সময় শিউলি বেগম ও সোহেল রানা দম্পত্তির দুই মেয়ে বাড়ির পার্শ্বে মাঠে খেলার সময় দেলোয়ার সাকিদার বাদীর বড়ো মেয়ে সুরাইয়া আক্তার সোহেলী (৬) এবং ছোটো মেয়ে আরবী আক্তার সোহানা (৫) কে ডেকে চকলেট দেওয়ার কথা বলে আসামি তার বাড়িতে নিয়ে যায়। আসামির বাড়িতে কেউ না থাকায় ছোটো মেয়ে সোহানকে বাড়ির উঠান ঝাড়ু দিতে বলে সোহেলীকে ঘরে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করে। এরপর শিউলি বেগমের দুই মেয়ে বাড়িতে ফিরে তাদের মাকে এই ঘটনা বলে। বিকেল শিউলি বেগম বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করলে রাতেই পুলিশ আসামি দেলোয়ারকে গ্রেপ্তার করে। ঘটনার সত্যতা নিশ্চিত করে আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী বলেন, অভিযোগ পেয়ে আসামি দেলোয়ার সাকিদারকে গ্রেপ্তার করে আজ রবিবার দুপুরে তাকে বগুড়া জেলা আদালতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ