1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শনিবার, ২১ নভেম্বর ২০২০, ০৭:০৪ অপরাহ্ন

বিডিটাইমস নিউজের বার্ষিক প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২১ নভেম্বর, ২০২০

নিজস্ব প্রতিনিধি: মুজিব শতবর্ষকে সামনে রেখে মেহেরপুরের মুজিবনগরে বিডি টাইমস এর বার্ষিক প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।বাংলাদেশকে উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে এক কাতারে পথ চলার জন্য মাননীয় প্রধানমন্ত্রী যে ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন দেখেছিলেন তার একটি নিয়ামক হচ্ছে অনলাইন মিডিয়া। তারই পরিপ্রেক্ষিতে ২০১৪ সাল থেকে জন্ম ও পথচলা শুরু হয় বিডিটাইমস নিউজ অনলাইন পত্রিকার।

বর্তমানে হাজার অনলাইন পত্রিকার ভিড়ে বিডিটাইমস নিউজ সমতা বজায় রেখে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে চলেছে। ধীরে ধীরে বেড়ে ওঠা এই অনলাইন নিউজ পত্রিকাটি রুচিশীল ও মননশীলতার পরিচয় দিয়ে জনসাধারণের মনে আস্থার জায়গা করে নিয়েছে। এরই ধারাবাহিকতায় আজ শুক্রবার বাংলাদেশের প্রথম অস্থায়ী রাজধানী মেহেরপুরের মুজিবনগরে বিডিটাইমস নিউজ এর বার্ষিক প্রতিনিধি সম্মেলন ২০২০ অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে সম্মানিত অতিথির পদ অলংকৃত করেন মেহেরপুরের জননন্দিত মেয়র জনাব মাহফুজুর রহমান রিটন এবং জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব গোলাম রসুল।

পবিত্র কোরআন তেলাওয়াত এবং জাতীয় সংগীতের মধ্য দিয়ে প্রতিনিধি সম্মেলন এর শুভ সূচনা হয়। এরপর প্রকাশকের শুভেচ্ছা বানী পাঠ করেন উক্ত সম্মেলনের আহবায়ক শাহীন রেজা। শুভেচ্ছা বাণী পাঠের মাধ্যম দিয়ে অনুষ্ঠানের মূল পর্ব শুরু হয়। শুভেচ্ছা বানীতে প্রকাশক জেলা প্রতিনিধিদের প্রতি শুভেচ্ছা ও শুভকামনা জানান এবং বিডি টাইমস নিউজকে আরো গতিশীল করার প্রত্যয় ব্যাক্ত করেন।

এরপর একে একে জেলা প্রতিনিধি বিশ্ববিদ্যালয় প্রতিনিধি, প্রিতম মজুমদার ইবি প্রতিনিধি, জহির সিকদার, ব্রাম্মনবাড়িয়া, মামুন সিরাজগঞ্জ, শাফায়েত বিনোদন প্রতিনিধি, মাসুদ রানা, মেহেরপুর, শিবলী কুমিল্লা, রবি মোহাম্মদ, ব্রান্ডিং হেড, আশরাফুল বার্তা সম্পাদক, শাহীন রেজা আহবায়ক কুষ্টিয়া প্রতিনিধি, শামস ই তানভীর মিডিয়া কো-অর্ডিনেটর তারা তাদের বক্তব্য তুলে ধরেন ।
সম্মেলনের আওহবায়ক কে এম শাহীন রেজার সংক্ষিপ্ত আলোকপাত এবং সম্পাদক নোমান রহমানের বিভিন্ন দিকনির্দেশনা মূলক বক্তব্যের মাধ্যমে সম্মেলনটি সুষ্ঠুভাবে সম্পন্ন হয়। তবে তিনি এটাও বলেন, উক্ত সম্মেলনের জন্য যারা অন্তরালে থেকে সহযোগিতা করে গেছেন তাদের প্রতি অশেষ কৃতজ্ঞতা জানান।

বিশেষ করে কুষ্টিয়ার কৃতি সন্তান ও বিশিষ্ট সমাজ সেবক বর্তমানে সুদূর আমেরিকা প্রবাসী জয় নেহালের প্রতি অশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। বিডি টাইমস নিউজের মিডিয়া কো-অর্ডিনেটর শামস- ই- তানভীরের সঞ্চালনায় ও মেহেরপুর জেলা প্রতিনিধি মাসুদ রানার সার্বিক প্রচেষ্টায় উক্ত সম্মেলনটি সুষ্ঠু ও সুন্দরভাবে সমাপ্তি হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ
error: Content is protected !!