1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরে অগ্নিকাণ্ড ও দুর্যোগে ক্ষতিগ্রস্তদের নগদ অর্থ বিতরণ - dailynewsbangla
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:০৭ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে অস্ত্র মামলার পলাতক আসামি র‌্যাবের হাতে গ্রেফতার মহাদেবপুর ও বদলগাছী‌তে ‌দিন ব‌্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনু‌ষ্টিত প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্ধোধন ও সমাপনী বোয়ালমারীতে দুই মাদক কারবারী আটক বোয়ালমারীতে প্রাণিসম্পদ সেবা দায়সারা আয়োজন বোয়ালমারীতে সরকারী অফিসে ঢুকে মারধর ভাংচুরের ঘটনায় দুই যুবকের নামে মামলা দৌলতপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রাণী প্রদর্শনীর উদ্বোধন প্রাণিসম্পদে নানামুখী আধুনিক সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতেই মেলার আয়োজন। -আকাশ কুমার কুন্ডু  কুষ্টিয়ায় পানিতে ডুবে শিশুসহ ৩ জনের মৃত্যু মহাদেবপুরে পূর্ব শত্রুুতার জের ধরে  বিষ প্রয়োগে চার বিঘা জমির ধান পুড়িয়ে দেয়ার অভিযোগ

দৌলতপুরে অগ্নিকাণ্ড ও দুর্যোগে ক্ষতিগ্রস্তদের নগদ অর্থ বিতরণ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর, ২০২০

হেলাল উদ্দিন: কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার বিভিন্ন ইউনিয়নে অগ্নিকাণ্ড ও প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত ৪৭টি পরিবারের মাঝে ৩হাজার করে মোট ১ লাখ ৪১ হাজার টাকা বিতরণ করা হয়। উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার অফিস সূত্রে জানা গেছে, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয় থেকে প্রাপ্ত দৌলতপুর উপজেলার বিভিন্ন সময় অগ্নিকাণ্ড ও প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত ৪৭টি পরিবারের মধ্যে  ১ লাখ ৪১ হাজার টাকা বিতরণ করা হয়।

বৃহস্পতিবার উপজেলা চত্বরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সংসদ সদস্য এ্যাড. আঃকাঃমঃ সরওয়ার জাহান বাদশাহ্। উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড.এজাজ আহমেদ মামুন,উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আজগর আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান সাক্কীর আহমেদ,মহিলা ভাইস চেয়ারম্যান সোনালী খাতুন আলেয়া, এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মো.আব্দুল হান্নান,জেলা পরিষদ সদস্য মায়াবী রোমান্স মল্লিক, আওয়ামী লীগ নেতা টিপু নেওয়াজ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ