1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে দৌলতপুরে বিক্ষোভ মিছিল - dailynewsbangla
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:১১ অপরাহ্ন

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে দৌলতপুরে বিক্ষোভ মিছিল

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙার প্রতিবাদে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

নিজস্ব প্রতিনিধি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙার প্রতিবাদে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকেলে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিলটি দৌলতপুর গালস স্কুল সংলগ্ন আওয়ামীলীগ অফিস এর সামনে থেকে শুরু করে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা চত্বরে অবস্থিত বঙ্গবন্ধুর মোড়ালের সামনে গিয়ে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

দৌলতপুর উপজেলা আ’লীগের সহ-সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব রেজাউল হক চৌধুরীর সভাপতিত্বে ও জেলা শ্রমিক লীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাড.নজরুল ইসলামের সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন -উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড.শরীফ উদ্দিন রিমন, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ কুষ্টিয়া জেলা শাখার সভাপতি ডা. মো.মোফাজ্জল হক,দৌলতপুর উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক আব্দুল কাদের,হোগলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সেলিম চৌধুরী, রিফাইতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জামিরুল ইসলাম বাবু, মথুরাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসিমুদ্দিন হাসু,অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন রিফাইতপুর ইউনিয়ন আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সেকেন্দার আলী, যুবলীগ নেতা ইমরান চৌধুরী কলিন্স,উপজেলা যুবলীগের যুগ্মসাধারণ সম্পাদক বকতিয়ার আলম বাচ্চু, প্রচার সম্পাদক আব্দুল্লা হেল মাসুদ সুইট,  ছাএলীগ নেতা তানভীর চৌধুরী, এ্যাড. শাওন সহ আওয়ামীলীগ ও এর সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, কুষ্টিয়া শহরের পাঁচ রাস্তার মোড়ে পৌরসভার তত্ত্বাবধানে ৩০ লাখ টাকা ব্যয়ে বঙ্গবন্ধুর তিনটি ভাস্কর্য নির্মাণ করা হচ্ছে। এর একটির কাজ প্রায় শেষের দিকে। এরই মধ্যে শুক্রবার রাত ২টার দিকে বঙ্গবন্ধু ভাস্কর্য ভাঙচুর করে দুর্বৃত্তরা।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ