1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সৈয়দপুরে কাউন্সিলর প্রার্থী হিসেবে জনপ্রিয় হয়ে উঠেছেন নূরুল আমিন - dailynewsbangla
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১১:৫০ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়া আদমদীঘিতে এজেন্ট ব্যাংকে গ্রাহকের টাকা আত্মসাৎ করে ব্যাংক কর্মকর্তা উধাও  নৌপুলিশের নিজ অর্থায়নে জেলেদের মাঝে শুকনা খাবার বিতরণ  হিংসুটে নেতা,কবি,সাহিত্যিক,সাংবাদিক হয়ে দেশ ও জাতির জন্য ভালো কিছু দিতে পারে না রাজশাহীতে প্রান্তিক জনগোষ্ঠিকে আইনী সহায়তায় প্রচার ও প্রসার বাড়াতে হবে: জেলা ও দায়রা জজ কুষ্টিয়া জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ জহুরুল ইসলাম রাজশাহীতে ছোট ভাইয়ের বউকে ধর্ষণ চেষ্টার অভিযোগে ভাসুর কারাগারে গোদাগাড়ীর রফিকুল হত্যা মামলার রহস্য উদঘাটন হলেও ধরা হয়নি আসামী সাত মাসেও সন্ধান মিলছে না প্রধানমন্ত্রীর অনুদানের চেক বদলগাছীর অন্ধ সাত্তারের হাতে বগুড়ায় সচেতনামূলক ” নো হেলমেট ”  নো ফুয়েল  কার্যক্রম শুরু ভেড়ামারায় ট্রেনের দাবিতে  মানববন্ধন প্রতিবাদ সভা অনুষ্ঠিত

সৈয়দপুরে কাউন্সিলর প্রার্থী হিসেবে জনপ্রিয় হয়ে উঠেছেন নূরুল আমিন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০
কাউন্সিলর প্রার্থী নূরুল আমিন।

রেজা মাহমুদ,নীলফামারী জেলা প্রতিনিধি: আসন্ন সৈয়দপুর পৌরসভার নির্বাচনে ১ নং ওয়ার্ড কাউন্সিলর পদে প্রতিদ্বন্দিতায় নুরnআমিন প্রামানিক দীর্ঘদিন ধরে কাজ করছেন। গত নির্বাচনে দলীয় প্রার্থীর সমর্থনে নির্বাচন থেকে নিজেকে বিরত রাখেন। তবে কাউন্সিলর না হয়েও নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়। আর তাই ইতোমধ্যে ব্যাপক জনপ্রিয়তা অর্জনেও সক্ষম হয়েছেন তিনি।

জনসেবামূলক ও সামাজিক বিভিন্ন কর্মকান্ডের কারনে সাধারন মানুষের কাছে তিনি অত্যান্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে ব্যাপক সু-পরিচিতি লাভ করেছেন। নূরুল আমিন সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষকে। করোনার এই মহা দূর্যোগেও তিনি অসহায়দের সাধ্যমত সাহায্য সহযোগিতা অব্যাহত রেখেছেন। ওই ওয়ার্ডের উত্তরা আবাসন এলাকার ইলিয়াস হোসেন বলেন, নুরুল আমিন ভাইয়ের এর মতো একজন জনপ্রতিনিধি চাই।

তিনি আমাদের সকল বিপদাপদে এগিয়ে আসেন।রাত দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই।আসন্ন নির্বাচনে নূরুল আমিন ভাইকেই আমরা ১ নং ওয়ার্ড কাউন্সিলর হিসেবে দেখতে চাই।দল মত নির্বিশেষে সকল শ্রেনী-পেশার মানুষ তার আচার- ব্যবহারে মুগ্ধ। তাছাড়া তিনি বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের মাধ্যমে মানুষের সেবা ও ব্যক্তিগত ভাবে এলাকারঅসহায়-গরীরদেরকে সেবা অব্যাহত রেখেছেন। রাজনীতিতে ও রয়েছে তার বলিষ্ঠ অবদান।

যার কারন বর্তমানে তিনি পৌর আওয়ামী লীগের দায়িত্বশীল পদে রয়েছেন। এছাড়া তিনি বিভিন্ন উন্নয়নমূলক সংগঠনের সাথে সংপৃক্ত রয়েছেন। কাউন্সিলর প্রার্থী নূরুল আমিন বলেন, সৈয়দপুর পৌরসভার ১ নং ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে নির্বাচিত হলে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিনত করবে তার নির্বাচনী এলাকাকে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ