1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রাণীশংকৈলে বঙ্গবন্ধুর অদম্য কর্নারে ৪৬ টি বই সংযোজন - dailynewsbangla
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৪০ পূর্বাহ্ন
শিরোনাম:
কালের ক্ষয়িষ্ণু ঘাটে আচরণবিধি লঙ্ঘন করায় ভাইস চেয়ারম্যান প্রার্থী বুলবুল হাসান কে ৫ হাজার টাকা জরিমানা আমের রাজধানী নওগাঁয় এবার আড়াই হাজার কোটি টাকা আম বিক্রির সম্ভাবনা  বগুড়ায় আলী হাসান হত্যা মামলার প্রধান আসামি সবুজ গ্রেফতার বগুড়া আদমদীঘিতে মাদকবিরোধী অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার  ভেড়ামারায় আনসার ও ভিডিপি সদস্যদের ব্রিফিং বোয়ালমারীতে একটি স্কুলে তিন শিক্ষকের দেখা পাচ্ছে না শিক্ষার্থীরা একটি ক্লাস করেই বসে থাকতে হয় শিক্ষার্থীদের বোয়ালমারীতে কমিউনিটি ক্লিনিক কর্মকর্তা পলাতক স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত মানুষ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী টোকেন চৌধুরীর বিপক্ষে অভিযোগের  ব্যাখ্যা বগুড়া আদমদীঘিতে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু তড়িঘড়ি লাশ দাফনের চেষ্টা

রাণীশংকৈলে বঙ্গবন্ধুর অদম্য কর্নারে ৪৬ টি বই সংযোজন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০

মাহাবুব আলম, রাণীশংকৈল, (ঠাকুরগাঁও) প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় ২১ ডিসেম্বর সোমবার দুপুরে নির্বাহী কর্মকর্তার নিচ তলায় অবস্থিত বঙ্গবন্ধু অদম্য কর্নারে ৪০ টি বই সংযোজন করা হয়। রাণীশংকৈল উপজেলা পরিষদ তাদের অর্থায়নে বঙ্গবন্ধুর জীবনির উপর লেখা এসব মূলবান ও গুরুত্বপূর্ণ বই গুলো প্রদান করেন।

এ সময় অদম্য কর্নারে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, উপজেলা নির্বাহী অফিসার সোহেল সুলতান জুলকার নাইন কবির, উপজেলা আ’লীগ সভাপতি ও ভারপ্রাপ্ত অধ্যক্ষ সইদুল হক, মহিলা ভাইস চেয়ারম্যান শেফালী বেগম প্রমুখ। এ এছাড়াও রাজনৈতিক- সামাজিক-সাংস্কৃতিক ব্যক্তিবর্গ, প্রশাসনিক কর্মকর্তা ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। উপস্থিত সকলে বলেন, এসব বিরল সম্বলিত বঙ্গবন্ধুর সম্পর্কে লেখা বইগুলো পড়ে নতুন প্রজন্ম তাঁর জীবনাচরণ সম্পর্কে অনেক কিছু জানতে পারবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ