1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মাদকমুক্ত সমাজ গড়ার ডাক, পশ্চিম বাংলার দক্ষিণ চব্বিশ পরগনা জেলা পুলিশের - dailynewsbangla
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৫০ পূর্বাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কুখ্যাত নারী প্রতারকসহ আটক-৩ রাজশাহীর গোদাগাড়িতে পুলিশের হাতে সাংবাদিক লাঞ্ছিত মহাদেবপুরে মফস্বল সাংবাদিক ফোরামের উদ্যোগে শীতার্তদের  মাঝে শীতবস্ত্র বিতরণ মান্দায় আম বাগান থেকে ১৮ টি ককটেল উদ্ধার ভ্রাম্যমাণ আদালতের জেল, জরিমানা ও মুচলেকা বোয়ালমারীতে প্রধান শিক্ষক সভাপতির দ্বন্দ্বে বিপাকে শিক্ষার্থী শিক্ষক উত্তরবঙ্গে কোন জঙ্গি নাই : রাজশাহীতে কম্বল বিতরণ অনুষ্ঠানে র‍্যাব মহাপরিচালক ফের বিতর্কিত শিক্ষক ড. মোয়াজ্জেমকে নিয়ে সমস্যায় শিক্ষাবোর্ড মডেল স্কুল রাজশাহীতে দৈনিক গনমুক্তি পত্রিকার ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ভ্রাম্যমান আদালত বোয়ালমারীতে তিন ক্লিনিককে ৬০ হাজার টাকা জরিমানা

মাদকমুক্ত সমাজ গড়ার ডাক, পশ্চিম বাংলার দক্ষিণ চব্বিশ পরগনা জেলা পুলিশের

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০

পশ্চিম বাংলার দক্ষিণ চব্বিশ পরগনা জেলার অন্তর্গত ডায়মন্ড হারবার জেলা পুলিশের অধীন আবগারি দপ্তর এর তরফ থেকে মাদক মুক্ত দেশ গড়তে ডাক দেওয়া হয় সর্বসাধারণের কাছে।তাই তাদের বিভাগ থেকে জেলার বিভিন্ন স্থানে এক সপ্তাহ ধরে প্রচার অভিযান চালিয়ে যাওয়া হবে বলে জানিয়েছেন জেলা পুলিশের সুপার শ্রী ভোলানাথ পান্ডে। এবং ডায়মন্ড হারবার মহাকুমা পুলিশের প্রধান এবং বিভিন্ন থানার ওসি ও আই সি গন। সেই সঙ্গে একযোগে কাজ করছে আবগারি দপ্তর এর অধীনে সমস্ত থানার অফিসার ইনচার্জ। তাদের লক্ষ্য আগামী দিনে যাতে সমাজ থেকে মাদক মুক্ত হয় সেটি তারা দেখবেন।

এবং তারা সাধারণ মানুষের কাছে আবেদন জানিয়েছেন তাদের কাজে যেন আম জনতা সাহায্যে এগিয়ে আসেন।এই বৎসরে একের পর এক অভিযান চালিয়ে জেলার বিভিন্ন স্থান থেকে প্রচুর পরিমাণে চোলাই মদ এবং বিদেশি মেডিসিন ও মাদক পানিয় দ্রব্য উদ্ধার করেছে।এই কাজে সাধারণ মানুষের সঙ্গে পুলিশ সহযোগিতা করছে। গনসচেতনা বৃদ্ধি করতে এই উদ্যোগ নিয়েছে জেলার আবগারি দপ্তর।। ভারত এর কলকাতা শহর থেকে নিউজ দাতা মনোয়ার ইমাম।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ