1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মাদকমুক্ত সমাজ গড়ার ডাক, পশ্চিম বাংলার দক্ষিণ চব্বিশ পরগনা জেলা পুলিশের - dailynewsbangla
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১১:১১ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়া আদমদীঘিতে এজেন্ট ব্যাংকে গ্রাহকের টাকা আত্মসাৎ করে ব্যাংক কর্মকর্তা উধাও  নৌপুলিশের নিজ অর্থায়নে জেলেদের মাঝে শুকনা খাবার বিতরণ  হিংসুটে নেতা,কবি,সাহিত্যিক,সাংবাদিক হয়ে দেশ ও জাতির জন্য ভালো কিছু দিতে পারে না রাজশাহীতে প্রান্তিক জনগোষ্ঠিকে আইনী সহায়তায় প্রচার ও প্রসার বাড়াতে হবে: জেলা ও দায়রা জজ কুষ্টিয়া জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ জহুরুল ইসলাম রাজশাহীতে ছোট ভাইয়ের বউকে ধর্ষণ চেষ্টার অভিযোগে ভাসুর কারাগারে গোদাগাড়ীর রফিকুল হত্যা মামলার রহস্য উদঘাটন হলেও ধরা হয়নি আসামী সাত মাসেও সন্ধান মিলছে না প্রধানমন্ত্রীর অনুদানের চেক বদলগাছীর অন্ধ সাত্তারের হাতে বগুড়ায় সচেতনামূলক ” নো হেলমেট ”  নো ফুয়েল  কার্যক্রম শুরু ভেড়ামারায় ট্রেনের দাবিতে  মানববন্ধন প্রতিবাদ সভা অনুষ্ঠিত

মাদকমুক্ত সমাজ গড়ার ডাক, পশ্চিম বাংলার দক্ষিণ চব্বিশ পরগনা জেলা পুলিশের

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০

পশ্চিম বাংলার দক্ষিণ চব্বিশ পরগনা জেলার অন্তর্গত ডায়মন্ড হারবার জেলা পুলিশের অধীন আবগারি দপ্তর এর তরফ থেকে মাদক মুক্ত দেশ গড়তে ডাক দেওয়া হয় সর্বসাধারণের কাছে।তাই তাদের বিভাগ থেকে জেলার বিভিন্ন স্থানে এক সপ্তাহ ধরে প্রচার অভিযান চালিয়ে যাওয়া হবে বলে জানিয়েছেন জেলা পুলিশের সুপার শ্রী ভোলানাথ পান্ডে। এবং ডায়মন্ড হারবার মহাকুমা পুলিশের প্রধান এবং বিভিন্ন থানার ওসি ও আই সি গন। সেই সঙ্গে একযোগে কাজ করছে আবগারি দপ্তর এর অধীনে সমস্ত থানার অফিসার ইনচার্জ। তাদের লক্ষ্য আগামী দিনে যাতে সমাজ থেকে মাদক মুক্ত হয় সেটি তারা দেখবেন।

এবং তারা সাধারণ মানুষের কাছে আবেদন জানিয়েছেন তাদের কাজে যেন আম জনতা সাহায্যে এগিয়ে আসেন।এই বৎসরে একের পর এক অভিযান চালিয়ে জেলার বিভিন্ন স্থান থেকে প্রচুর পরিমাণে চোলাই মদ এবং বিদেশি মেডিসিন ও মাদক পানিয় দ্রব্য উদ্ধার করেছে।এই কাজে সাধারণ মানুষের সঙ্গে পুলিশ সহযোগিতা করছে। গনসচেতনা বৃদ্ধি করতে এই উদ্যোগ নিয়েছে জেলার আবগারি দপ্তর।। ভারত এর কলকাতা শহর থেকে নিউজ দাতা মনোয়ার ইমাম।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ