1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
যৌথ অভিযানে সৈয়দপুরে ৫ প্রতিষ্ঠানে ৪৬ হাজার টাকা জরিমানা - dailynewsbangla
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৪৩ অপরাহ্ন
শিরোনাম:
স্যালাইন পানি  নিয়ে পথচারী ও ভ্যান শ্রমিকদের পাশে চেয়ারম্যান প্রার্থী লিটু শরীফ নওগাঁয় আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত  বগুড়া আদমদীঘিতে উপজেলা নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা বাঘা উপজেলার কাদিরপুর উচ্চ বিদ‍্যালয় মাঠে বৃষ্টির জন্য ইস্তেস্কার নামাজ আদায় বগুড়ায় ফেন্সিডিলসহ ২ জন  গ্রেফতার   ফরিদপুরের বোয়ালমারীতে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়  তীব্র তাপদাহে নগরীর ১০ টি পয়েন্টে স্যালাইনপানি বিতরণ করবে রাসিক দৌলতপুরে পূর্ব শত্রুতার জেরে  প্রতিপক্ষের উপর হামলা, আহত ৩ বগুড়ায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে পথচারীদের বিশুদ্ধপানি ও খাবার স্যালাইন বিতরণ বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার

যৌথ অভিযানে সৈয়দপুরে ৫ প্রতিষ্ঠানে ৪৬ হাজার টাকা জরিমানা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১১ জানুয়ারী, ২০২১

রেজা মাহমুদ,নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুরে ৫টি প্রতিষ্ঠানে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে ৪৬ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। সোমবার ( ১১ জানুয়রী) দুপুরে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নীলফামারীর সহকারী পরিচালক বোরহান উদ্দীন ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রমিজ আলম যৌথভাবে এ অভিযান পরিচালনা করেন। অভিযানে বোরহান উদ্দিন শহরের শহীদ ড: জিকরুল হক রোডে অবস্থিত হাজী সুলতান এন্ড সন্সে পন্যের বিক্রয়মূল্য তালিকা না থাকায় ৩ হাজার এবং উজ্জল স্টোরে টেম্পারিং করে নতুন মূল্য লেবেল লাগিয়ে পন্য বিক্রির দায়ে জরিমানা করেন ২০ হাজার টাকা।

অপরদিকে রমিজ আলমের নেতৃত্বে মেয়াদ উত্তীর্ণপণ্য বিক্রির দায় রেজা স্টোরে ৩ হাজার টাকা ও শ্রী বাকেস স্টোরকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া তিনি শহীদ ডা. শামসুল হক সড়কের ফুটপাতে পন্য রাখায় নওশাদ কসমেটিক্সকে জরিমানা করেন ৫ হাজার টাকা। অভিযানে কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মুন্না বিশ্বাসের নেতৃত্বে রংপুর র‌্যাব -১৩ সিপিসি-২ র‌্যাব সদস্যরা সার্বিক সহযোগিতা করে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ