1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনায় ভারসম্যহিন যুবকের আত্মহত্যা - dailynewsbangla
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:২৩ পূর্বাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে অস্ত্র মামলার পলাতক আসামি র‌্যাবের হাতে গ্রেফতার মহাদেবপুর ও বদলগাছী‌তে ‌দিন ব‌্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনু‌ষ্টিত প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্ধোধন ও সমাপনী বোয়ালমারীতে দুই মাদক কারবারী আটক বোয়ালমারীতে প্রাণিসম্পদ সেবা দায়সারা আয়োজন বোয়ালমারীতে সরকারী অফিসে ঢুকে মারধর ভাংচুরের ঘটনায় দুই যুবকের নামে মামলা দৌলতপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রাণী প্রদর্শনীর উদ্বোধন প্রাণিসম্পদে নানামুখী আধুনিক সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতেই মেলার আয়োজন। -আকাশ কুমার কুন্ডু  কুষ্টিয়ায় পানিতে ডুবে শিশুসহ ৩ জনের মৃত্যু মহাদেবপুরে পূর্ব শত্রুুতার জের ধরে  বিষ প্রয়োগে চার বিঘা জমির ধান পুড়িয়ে দেয়ার অভিযোগ

দশমিনায় ভারসম্যহিন যুবকের আত্মহত্যা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১

দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালী দশমিনা উপজেলায় বেতাগী সানাকিপুর ইউনিয়নের বড়গোপালদী গ্রামের মোহাম্মদ হোসেন(১৯) গলায় ফাঁসদিয়ে দশমিনায় ভারসম্যহিন যুবকের আত্মহত্যার ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানাজায় মোহাম্মদ হোসেন দশমিনা সরকারি আব্দুর রশিদ তালুকদার কলেজের এইচ এস সি ২য় বর্ষের ছাত্র। তিনি মানষিক ভারসম্যহিন ছিলেন। প্রায় সময় তিনি গাছে গাছে থাকতো তার পর খোজ করে বের করা হতো। গতকাল বিকেলে মোহাম্মদ হোসেনের বাবা বারেক পঞ্চায়েত এর সাথে দশমিনা বাজারে আসে এবং মাগরিবের আজানের আগেই বাড়ি চলে যায়।

বাবা নামজে পরার জন্য বাড়ির মসজিদে গেলে মোহম্মদ হোসেন বাসা থেকে দড়ি নিয়ে চাম্বুল গাছের সাথে সন্ধ্যা ৭ঘটিকার সময় গলায় ফাঁদিয়ে দশমিনায় ভারসম্যহিন যুবকের আত্মহত্যা করে বলে জানান। ঘটনার কথা শুনে মোঃআবদুল ছালাম(ওসি তদন্ত),দশমিনা থানা ঘটনা স্থলে গিয়ে মোহম্মদ হোসেনের ঝুলন্ত মরদেহ চাম্বুল গাছ থেকে নামিয়ে দশমিনা থানায় নিয়ে আসেন। তিনি বলেন,মোহাম্মদ হোসেনের লাশ থানায় আনা হয়েছে পটুয়াখালী ময়না তদন্তের জন্য প্রেরন করা হবে তার পর বিস্তারিত জানাজাবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ