1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মোটরসাইকেল ও অটোর মুখোমুখি সংর্ঘে বিচ্ছিন্ন ফারুক এর ডান পা - dailynewsbangla
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৭:১৭ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে ইজিবাইক চাপায় শিশু নিহত বোয়ালমারীতে সরকারী রাস্তার কাছ কর্তন ও ফসলি জমির মাটি কাটার অভিযোগ  রাজশাহীর বাগমারায় আওয়ামীলীগ নেতার ছত্রছায়ায় শিবির সভাপতি স্বাস্থ্যসম্মত খাদ্য সরবরাহ নিশ্চিত করতে জনউদ্যোগ সংগঠনের সংবাদ সম্মেলন বীর মুক্তিযোদ্ধা ডাঃ ইমদাদুল হক আর নেই জাতীয় নির্বাচনকে সামনে রেখে ঐক্যের ডাক দিলেন টোকেন চৌধুরী পবায় অবৈধ পুকুর খননের সময় আটক ১ , মেশিন জব্দ  বোয়ালমারীতে ১০২টি প্রাথমিক বিদ্যালয়ের ৪৭ জন প্রধান শিক্ষকেরর পদ শূন্য জীবনতরী সমাজকল্যাণ সংস্থার পক্ষ থেকে শিক্ষাবৃত্তি ও শীতবস্ত্র প্রদান বিশ্ব ইজতেমার আখেরি মোনাজাত শেষ, বিশ্ব মুসলিমের জন্য দোয়া

মোটরসাইকেল ও অটোর মুখোমুখি সংর্ঘে বিচ্ছিন্ন ফারুক এর ডান পা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১
মোটরসাইকেল চালকের ডান পা বিচ্ছিন্ন।

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুর উপজেলার (নাগরপুর- মেঘনা) রাস্তার পানান বাজারের কাছে একটি মোটরসাইকেল ও অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালকের ডান পা বিচ্ছিন্ন হয়েছে। আজ ১৭ জানুয়ারি রবিবার দুপুর আনুমানিক ১টার সময় নাগরপুর থেকে ছোনকা গামী মোটরসাইকেলের সাথে মেঘনা থেকে নাগরপুর গামী অটোভ্যানের সাথে মুখোমুখি এ সংঘর্ষ হয়।

এতে ঘটনা স্থলেই মোটরসাইকেল চালক সাটুরিয়া উপজেলার ছোনকা গ্রামের মৃত বুঝরত আলী ছেলে ফারুক (৩৮) এর ডান পা হাটু থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। পরে তাকে এলাকাবাসী দ্রুত উদ্ধার করে নাগরপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ফাতেমা তুজ জোহরা চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার্ড করেন। এ ঘটনায় অটোভ্যান চালক পাবনা চরনাকালিয়া উপজেলার বেড়া নাকালিয়া গ্রামের মুরতুজ শেখ এর ছেলে হেলালকে প্রাথমিক চিকিৎসা দেয়া হলে সে সুস্থ হয়ে ওঠে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, মোটরসাইকেল চালক ভাড়ায় মোটরসাইকেল চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। অপর দিকে অটোভ্যান চালক ভাঙ্গারী মালামাল ও পুরাতন লোহা, টিন গ্রামের বিভিন্ন বাড়ি থেকে থেকে ক্রয় করে উপজেলা শহরে বিক্রি করে জীবিকা নির্বাহ করতে। এদের দুজনেই আজ নিজ নিক কাজের সন্ধানে যাচ্ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ