1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মোটরসাইকেল ও অটোর মুখোমুখি সংর্ঘে বিচ্ছিন্ন ফারুক এর ডান পা - dailynewsbangla
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:৪৩ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে ভাঙা সেতুতে ঝুঁকিপূর্ণ চলাচল মহাদেবপুর-বদলগাছীতে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন করেন সাংসদ সৌরেন্দ্র নাথ চক্রবর্ত্তী ফরিদপুরে বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ১৩জন ২২ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া নাগরপুরে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত ঐতিহাসিক বাঘার মেলায় জুয়া খেলা ও পরিচালনার দায়ে সাবেক কাউন্সিলসহ আটক-১০  পুন্ড্র সাহিত্য সংসদ বসালো দুই বাংলার কবি লেখকদের মিলন মেলা বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের ইবিএ প্রকল্পে ব্যাপক অনিয়ম বগুড়ায় চাঞ্চল্যকর শাহিনুর হত্যা মামলার প্রধান ২ আসামী গ্রেফতার করেছে র‌্যাব-১২ বাংলা‌দেশ দ‌লিত‌্যস হিউম‌্যান রাইটসের ক‌মি‌টি প‌রি‌চি‌তি সভা

মোটরসাইকেল ও অটোর মুখোমুখি সংর্ঘে বিচ্ছিন্ন ফারুক এর ডান পা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১
মোটরসাইকেল চালকের ডান পা বিচ্ছিন্ন।

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুর উপজেলার (নাগরপুর- মেঘনা) রাস্তার পানান বাজারের কাছে একটি মোটরসাইকেল ও অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালকের ডান পা বিচ্ছিন্ন হয়েছে। আজ ১৭ জানুয়ারি রবিবার দুপুর আনুমানিক ১টার সময় নাগরপুর থেকে ছোনকা গামী মোটরসাইকেলের সাথে মেঘনা থেকে নাগরপুর গামী অটোভ্যানের সাথে মুখোমুখি এ সংঘর্ষ হয়।

এতে ঘটনা স্থলেই মোটরসাইকেল চালক সাটুরিয়া উপজেলার ছোনকা গ্রামের মৃত বুঝরত আলী ছেলে ফারুক (৩৮) এর ডান পা হাটু থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। পরে তাকে এলাকাবাসী দ্রুত উদ্ধার করে নাগরপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ফাতেমা তুজ জোহরা চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার্ড করেন। এ ঘটনায় অটোভ্যান চালক পাবনা চরনাকালিয়া উপজেলার বেড়া নাকালিয়া গ্রামের মুরতুজ শেখ এর ছেলে হেলালকে প্রাথমিক চিকিৎসা দেয়া হলে সে সুস্থ হয়ে ওঠে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, মোটরসাইকেল চালক ভাড়ায় মোটরসাইকেল চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। অপর দিকে অটোভ্যান চালক ভাঙ্গারী মালামাল ও পুরাতন লোহা, টিন গ্রামের বিভিন্ন বাড়ি থেকে থেকে ক্রয় করে উপজেলা শহরে বিক্রি করে জীবিকা নির্বাহ করতে। এদের দুজনেই আজ নিজ নিক কাজের সন্ধানে যাচ্ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ