1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মোটরসাইকেল ও অটোর মুখোমুখি সংর্ঘে বিচ্ছিন্ন ফারুক এর ডান পা - dailynewsbangla
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন
শিরোনাম:
বোয়ালমারীতে ১ কেজি গাঁজাসহ মাদককারবারী আটক বোয়ালমারীর দুই বছরের সাজাপ্রাপ্ত দুর্ধর্ষ শিমুল ডাকাতকে ঢাকা জেলা থেকে গ্রেপ্তার রাণীনগরে বুদ্ধি প্রতিবন্ধী স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আটক ১ রাজশাহীতে এক মাদক ব্যবসায়ীর অর্থদন্ডসহ যাবজ্জীবন কারাদন্ড বোয়ালমারীতে স্ত্রীর বিষ খেয়ে মরার ১৯ বছর পর স্বামীর আত্মহত্যা ভেড়ামারা উপজেলা প্রশাসনের উদ্যোগ বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন বঙ্গবন্ধুর ১০৪তম জন্মদিন ও জাতীয়  শিশু দিবসে আওয়ামীলীগ বিভক্ত পৃথক কর্মসূচি পালন দশমিনা উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধু  ১০৪তম জন্মবার্ষিকী ও শিশু দিবস উদযাপন  বোয়ালমারীতে ৪৪০ বোতল ফেনসিডিলসহ আটক ২ আয়োজনবিহীন মামুন কবিরাজের জন্মদিন

মোটরসাইকেল ও অটোর মুখোমুখি সংর্ঘে বিচ্ছিন্ন ফারুক এর ডান পা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১
মোটরসাইকেল চালকের ডান পা বিচ্ছিন্ন।

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুর উপজেলার (নাগরপুর- মেঘনা) রাস্তার পানান বাজারের কাছে একটি মোটরসাইকেল ও অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালকের ডান পা বিচ্ছিন্ন হয়েছে। আজ ১৭ জানুয়ারি রবিবার দুপুর আনুমানিক ১টার সময় নাগরপুর থেকে ছোনকা গামী মোটরসাইকেলের সাথে মেঘনা থেকে নাগরপুর গামী অটোভ্যানের সাথে মুখোমুখি এ সংঘর্ষ হয়।

এতে ঘটনা স্থলেই মোটরসাইকেল চালক সাটুরিয়া উপজেলার ছোনকা গ্রামের মৃত বুঝরত আলী ছেলে ফারুক (৩৮) এর ডান পা হাটু থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। পরে তাকে এলাকাবাসী দ্রুত উদ্ধার করে নাগরপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ফাতেমা তুজ জোহরা চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার্ড করেন। এ ঘটনায় অটোভ্যান চালক পাবনা চরনাকালিয়া উপজেলার বেড়া নাকালিয়া গ্রামের মুরতুজ শেখ এর ছেলে হেলালকে প্রাথমিক চিকিৎসা দেয়া হলে সে সুস্থ হয়ে ওঠে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, মোটরসাইকেল চালক ভাড়ায় মোটরসাইকেল চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। অপর দিকে অটোভ্যান চালক ভাঙ্গারী মালামাল ও পুরাতন লোহা, টিন গ্রামের বিভিন্ন বাড়ি থেকে থেকে ক্রয় করে উপজেলা শহরে বিক্রি করে জীবিকা নির্বাহ করতে। এদের দুজনেই আজ নিজ নিক কাজের সন্ধানে যাচ্ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ