1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ভারতে সাত সকালে বাঘ মামার দর্শন - dailynewsbangla
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:২২ পূর্বাহ্ন
শিরোনাম:
কালের ক্ষয়িষ্ণু ঘাটে আচরণবিধি লঙ্ঘন করায় ভাইস চেয়ারম্যান প্রার্থী বুলবুল হাসান কে ৫ হাজার টাকা জরিমানা আমের রাজধানী নওগাঁয় এবার আড়াই হাজার কোটি টাকা আম বিক্রির সম্ভাবনা  বগুড়ায় আলী হাসান হত্যা মামলার প্রধান আসামি সবুজ গ্রেফতার বগুড়া আদমদীঘিতে মাদকবিরোধী অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার  ভেড়ামারায় আনসার ও ভিডিপি সদস্যদের ব্রিফিং বোয়ালমারীতে একটি স্কুলে তিন শিক্ষকের দেখা পাচ্ছে না শিক্ষার্থীরা একটি ক্লাস করেই বসে থাকতে হয় শিক্ষার্থীদের বোয়ালমারীতে কমিউনিটি ক্লিনিক কর্মকর্তা পলাতক স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত মানুষ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী টোকেন চৌধুরীর বিপক্ষে অভিযোগের  ব্যাখ্যা বগুড়া আদমদীঘিতে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু তড়িঘড়ি লাশ দাফনের চেষ্টা

ভারতে সাত সকালে বাঘ মামার দর্শন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১
ভারতের পশ্চিমবঙ্গের দক্ষিণ চব্বিশ পরগনা জেলার অন্তর্গত গোসবা থানার ঝড়খালির জঙ্গলে  মিলল বাগের দেখা।

ভারত থেকে মনোয়ার ইমাম: আজ সকালে ভারতের পশ্চিমবঙ্গের দক্ষিণ চব্বিশ পরগনা জেলার অন্তর্গত গোসবা থানার ঝড়খালির জঙ্গলে  মিলল বাগের দেখা। লঞ্চ ভর্তি একটি পর্যটক দল যখন সুন্দর বন এর অভিমুখে যাত্রা শুরু করেছে, ঠিক তখনই একটি কেঁদো বাঘ সুন্দর বন এর ছোট খাল পারাপারের দৃশ্য দেখতে পান। সেই দৃশ্য দেখতে কিছুক্ষণ লঞ্চ দাঁড়িয়ে পড়ে এবং অবশেষে বাঘ বাবাজি হেলতে দুলতে চলে যায় গভীর সুন্দর বন।এই দৃশ্য দেখে পর্যটক দের মনবাসনা পূর্ণ হয়।

তাদের উদ্দেশ্য লক্ষ্য সাফল্য হয়।পরে ঐ যাত্রী বাহী পর্যটক দল সুন্দর বন বিভিন্ন যায়গায় পরিদর্শন করেন।এর আগে এই বৎসরে সুন্দর বন বাঘের দেখা মিলেছে বিভিন্ন সময়। তবে এখন সুন্দর বন বনবিভাগের পক্ষ থেকে বাঘ সুমারির কাজ চলছে বিভিন্ন জঙ্গল এ। এবং বিভিন্ন যায়গায় জঙ্গল এর মধ্যে সি সি সি টি ভি ক্যামেরা বসানো র কাজ চলছে। এ বৎসরে বহু যায়গায় বাঘের দেখা মেলাতে বোঝা যায় যে সুন্দর বন এ বাঘের সংখ্যা বৃদ্ধি পেয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ