1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ভারতে সাত সকালে বাঘ মামার দর্শন - dailynewsbangla
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫:৫৬ অপরাহ্ন
শিরোনাম:
বোয়ালমারীতে ১ কেজি গাঁজাসহ মাদককারবারী আটক বোয়ালমারীর দুই বছরের সাজাপ্রাপ্ত দুর্ধর্ষ শিমুল ডাকাতকে ঢাকা জেলা থেকে গ্রেপ্তার রাণীনগরে বুদ্ধি প্রতিবন্ধী স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আটক ১ রাজশাহীতে এক মাদক ব্যবসায়ীর অর্থদন্ডসহ যাবজ্জীবন কারাদন্ড বোয়ালমারীতে স্ত্রীর বিষ খেয়ে মরার ১৯ বছর পর স্বামীর আত্মহত্যা ভেড়ামারা উপজেলা প্রশাসনের উদ্যোগ বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন বঙ্গবন্ধুর ১০৪তম জন্মদিন ও জাতীয়  শিশু দিবসে আওয়ামীলীগ বিভক্ত পৃথক কর্মসূচি পালন দশমিনা উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধু  ১০৪তম জন্মবার্ষিকী ও শিশু দিবস উদযাপন  বোয়ালমারীতে ৪৪০ বোতল ফেনসিডিলসহ আটক ২ আয়োজনবিহীন মামুন কবিরাজের জন্মদিন

ভারতে সাত সকালে বাঘ মামার দর্শন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১
ভারতের পশ্চিমবঙ্গের দক্ষিণ চব্বিশ পরগনা জেলার অন্তর্গত গোসবা থানার ঝড়খালির জঙ্গলে  মিলল বাগের দেখা।

ভারত থেকে মনোয়ার ইমাম: আজ সকালে ভারতের পশ্চিমবঙ্গের দক্ষিণ চব্বিশ পরগনা জেলার অন্তর্গত গোসবা থানার ঝড়খালির জঙ্গলে  মিলল বাগের দেখা। লঞ্চ ভর্তি একটি পর্যটক দল যখন সুন্দর বন এর অভিমুখে যাত্রা শুরু করেছে, ঠিক তখনই একটি কেঁদো বাঘ সুন্দর বন এর ছোট খাল পারাপারের দৃশ্য দেখতে পান। সেই দৃশ্য দেখতে কিছুক্ষণ লঞ্চ দাঁড়িয়ে পড়ে এবং অবশেষে বাঘ বাবাজি হেলতে দুলতে চলে যায় গভীর সুন্দর বন।এই দৃশ্য দেখে পর্যটক দের মনবাসনা পূর্ণ হয়।

তাদের উদ্দেশ্য লক্ষ্য সাফল্য হয়।পরে ঐ যাত্রী বাহী পর্যটক দল সুন্দর বন বিভিন্ন যায়গায় পরিদর্শন করেন।এর আগে এই বৎসরে সুন্দর বন বাঘের দেখা মিলেছে বিভিন্ন সময়। তবে এখন সুন্দর বন বনবিভাগের পক্ষ থেকে বাঘ সুমারির কাজ চলছে বিভিন্ন জঙ্গল এ। এবং বিভিন্ন যায়গায় জঙ্গল এর মধ্যে সি সি সি টি ভি ক্যামেরা বসানো র কাজ চলছে। এ বৎসরে বহু যায়গায় বাঘের দেখা মেলাতে বোঝা যায় যে সুন্দর বন এ বাঘের সংখ্যা বৃদ্ধি পেয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ