1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ভারতে সাত সকালে বাঘ মামার দর্শন - dailynewsbangla
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কুখ্যাত নারী প্রতারকসহ আটক-৩ রাজশাহীর গোদাগাড়িতে পুলিশের হাতে সাংবাদিক লাঞ্ছিত মহাদেবপুরে মফস্বল সাংবাদিক ফোরামের উদ্যোগে শীতার্তদের  মাঝে শীতবস্ত্র বিতরণ মান্দায় আম বাগান থেকে ১৮ টি ককটেল উদ্ধার ভ্রাম্যমাণ আদালতের জেল, জরিমানা ও মুচলেকা বোয়ালমারীতে প্রধান শিক্ষক সভাপতির দ্বন্দ্বে বিপাকে শিক্ষার্থী শিক্ষক উত্তরবঙ্গে কোন জঙ্গি নাই : রাজশাহীতে কম্বল বিতরণ অনুষ্ঠানে র‍্যাব মহাপরিচালক ফের বিতর্কিত শিক্ষক ড. মোয়াজ্জেমকে নিয়ে সমস্যায় শিক্ষাবোর্ড মডেল স্কুল রাজশাহীতে দৈনিক গনমুক্তি পত্রিকার ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ভ্রাম্যমান আদালত বোয়ালমারীতে তিন ক্লিনিককে ৬০ হাজার টাকা জরিমানা

ভারতে সাত সকালে বাঘ মামার দর্শন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১
ভারতের পশ্চিমবঙ্গের দক্ষিণ চব্বিশ পরগনা জেলার অন্তর্গত গোসবা থানার ঝড়খালির জঙ্গলে  মিলল বাগের দেখা।

ভারত থেকে মনোয়ার ইমাম: আজ সকালে ভারতের পশ্চিমবঙ্গের দক্ষিণ চব্বিশ পরগনা জেলার অন্তর্গত গোসবা থানার ঝড়খালির জঙ্গলে  মিলল বাগের দেখা। লঞ্চ ভর্তি একটি পর্যটক দল যখন সুন্দর বন এর অভিমুখে যাত্রা শুরু করেছে, ঠিক তখনই একটি কেঁদো বাঘ সুন্দর বন এর ছোট খাল পারাপারের দৃশ্য দেখতে পান। সেই দৃশ্য দেখতে কিছুক্ষণ লঞ্চ দাঁড়িয়ে পড়ে এবং অবশেষে বাঘ বাবাজি হেলতে দুলতে চলে যায় গভীর সুন্দর বন।এই দৃশ্য দেখে পর্যটক দের মনবাসনা পূর্ণ হয়।

তাদের উদ্দেশ্য লক্ষ্য সাফল্য হয়।পরে ঐ যাত্রী বাহী পর্যটক দল সুন্দর বন বিভিন্ন যায়গায় পরিদর্শন করেন।এর আগে এই বৎসরে সুন্দর বন বাঘের দেখা মিলেছে বিভিন্ন সময়। তবে এখন সুন্দর বন বনবিভাগের পক্ষ থেকে বাঘ সুমারির কাজ চলছে বিভিন্ন জঙ্গল এ। এবং বিভিন্ন যায়গায় জঙ্গল এর মধ্যে সি সি সি টি ভি ক্যামেরা বসানো র কাজ চলছে। এ বৎসরে বহু যায়গায় বাঘের দেখা মেলাতে বোঝা যায় যে সুন্দর বন এ বাঘের সংখ্যা বৃদ্ধি পেয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ