1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
কুষ্টিয়া জেলা ইউনাইটেড অনলাইন প্রেসক্লাব এর মাক্স বিতরণ - dailynewsbangla
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৮:৫৫ অপরাহ্ন
শিরোনাম:
সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত কোটা বিরোধী আন্দোলনে উত্তপ্ত রাবি- হল থেকে মিললো অস্ত্র

কুষ্টিয়া জেলা ইউনাইটেড অনলাইন প্রেসক্লাব এর মাক্স বিতরণ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৭ জানুয়ারী, ২০২১
বুধবার (২৭ জানুয়ারি ২০২১) সকাল ১১ টার সময় কুষ্টিয়া জেনারেল হাসপাতালের সামনে জনসাধারণের মাঝে এই মাক্স বিতরণ করা হয়।

কুষ্টিয়া প্রতিনিধি: করোনা ভাইরাস মোকাবেলায় জনসচেতনতা সৃষ্টিতে কুষ্টিয়া জেলা ইউনাইটেড অনলাইন প্রেস ক্লাব এর পক্ষ থেকে মাক্স বিতরণ করা হয়েছে। বুধবার (২৭ জানুয়ারি ২০২১) সকাল ১১ টার সময় কুষ্টিয়া জেনারেল হাসপাতালের সামনে জনসাধারণের মাঝে এই মাক্স বিতরণ করা হয়। ইউনিটের অনলাইন প্রেসক্লাব এর উদ্যোগে তৈরি করা হয়েছে। এই মাক্স তৈরীর অন্তরালে থেকে সহযোগিতা করে যাচ্ছেন আমেরিকা প্রবাসী বিশিষ্ট সমাজসেবক ও একজন জনদরদি সকলের প্রিয় মানুষ নেহাল।

উক্ত মাক্স বিতরন করেন, কুষ্টিয়া জেলা ইউনাইটেড অনলাইন প্রেস ক্লাবের সভাপতি ও আরটিভি’র স্টাফ রিপোর্টার শেখ হাসান বেলাল, সাধারণ সম্পাদক ও সময়ের দিগন্ত পত্রিকার প্রকাশক ও সম্পাদক নাহিদ হাসান তিতাস, সহ-সভাপতি ও ভয়েজ অফ কুষ্টিয়ার প্রকাশক ও সম্পাদক শাহীন আহমেদ জুয়েল, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক গণকন্ঠ পত্রিকার কুষ্টিয়া জেলা প্রতিনিধি কে এম শাহীন রেজা, বিজয় টিভির কুষ্টিয়া জেলা প্রতিনিধি ও কোষাধ্যক্ষ রিয়াজুল ইসলাম সেতু, তাজা সংবাদ এর ভারপ্রাপ্ত সম্পাদক আরাফাত হোসেন, এনটিভির ক্যামেরা পারসন শারফু, দৈনিক মুক্তির বার্তার সম্পাদক চাঁদ আলী, সাংবাদিক আলেক চাঁদ, সাংবাদিক সাগর, সাংবাদিক তারিখ, স্বাধীন সহ আরো অনেকে।

জয় নেহাল এক বার্তায় সকলের উদ্দেশ্যে বলেন, আমি দীর্ঘদিন ধরে কুষ্টিয়া সহ দেশের বিভিন্ন প্রান্তে আমার কিছু শুভাকাঙ্খীদের মাধ্যমে আমার সাধ্যমত দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করে আসছি আগামীতে আরো যেন সহযোগিতা করতে পারি। আপনারা আমার ও আমার পরিবারের জন্য দোয়া করবেন আমারা সুদূর প্রবাসে থেকেও সুখে শান্তিতে বসবাস করতে পারি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ