1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
কুষ্টিয়া জেলা ইউনাইটেড অনলাইন প্রেসক্লাব এর মাক্স বিতরণ - dailynewsbangla
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৪১ পূর্বাহ্ন
শিরোনাম:
বগুড়ায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে পথচারীদের বিশুদ্ধপানি ও খাবার স্যালাইন বিতরণ বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার বদলগাছীতে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর  কারাদণ্ড বোয়ালমারীতে  সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ণ সংক্রান্ত আলোচনা বগুড়া সান্তাহারে  নারী মাদক  ব্যবসায়ী গ্রেপ্তার দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনে ৮ জনের মধ্যে ১ জন প্রর্থীর মনোনায়ন অবৈধ ঘোষনা।  ঐতিহাসিক পাহারপুর বৌদ্ধ বিহারে পর্যটকদের সুযোগ সুবিধা নিয়ে আলোচনা সভা  বোয়ালমারীতে  অবৈধ জাল জব্দ পুড়িয়ে ধ্বংস  বগুড়া জেলা পুলিশ আবারো রাজশাহী রেঞ্জে পর্যালোচনায় আবারও শ্রেষ্ঠ  বগুড়া আদমদীঘিতে তাপদাহে বেড়েছে রোগের প্রাদুর্ভাব

কুষ্টিয়া জেলা ইউনাইটেড অনলাইন প্রেসক্লাব এর মাক্স বিতরণ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৭ জানুয়ারী, ২০২১
বুধবার (২৭ জানুয়ারি ২০২১) সকাল ১১ টার সময় কুষ্টিয়া জেনারেল হাসপাতালের সামনে জনসাধারণের মাঝে এই মাক্স বিতরণ করা হয়।

কুষ্টিয়া প্রতিনিধি: করোনা ভাইরাস মোকাবেলায় জনসচেতনতা সৃষ্টিতে কুষ্টিয়া জেলা ইউনাইটেড অনলাইন প্রেস ক্লাব এর পক্ষ থেকে মাক্স বিতরণ করা হয়েছে। বুধবার (২৭ জানুয়ারি ২০২১) সকাল ১১ টার সময় কুষ্টিয়া জেনারেল হাসপাতালের সামনে জনসাধারণের মাঝে এই মাক্স বিতরণ করা হয়। ইউনিটের অনলাইন প্রেসক্লাব এর উদ্যোগে তৈরি করা হয়েছে। এই মাক্স তৈরীর অন্তরালে থেকে সহযোগিতা করে যাচ্ছেন আমেরিকা প্রবাসী বিশিষ্ট সমাজসেবক ও একজন জনদরদি সকলের প্রিয় মানুষ নেহাল।

উক্ত মাক্স বিতরন করেন, কুষ্টিয়া জেলা ইউনাইটেড অনলাইন প্রেস ক্লাবের সভাপতি ও আরটিভি’র স্টাফ রিপোর্টার শেখ হাসান বেলাল, সাধারণ সম্পাদক ও সময়ের দিগন্ত পত্রিকার প্রকাশক ও সম্পাদক নাহিদ হাসান তিতাস, সহ-সভাপতি ও ভয়েজ অফ কুষ্টিয়ার প্রকাশক ও সম্পাদক শাহীন আহমেদ জুয়েল, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক গণকন্ঠ পত্রিকার কুষ্টিয়া জেলা প্রতিনিধি কে এম শাহীন রেজা, বিজয় টিভির কুষ্টিয়া জেলা প্রতিনিধি ও কোষাধ্যক্ষ রিয়াজুল ইসলাম সেতু, তাজা সংবাদ এর ভারপ্রাপ্ত সম্পাদক আরাফাত হোসেন, এনটিভির ক্যামেরা পারসন শারফু, দৈনিক মুক্তির বার্তার সম্পাদক চাঁদ আলী, সাংবাদিক আলেক চাঁদ, সাংবাদিক সাগর, সাংবাদিক তারিখ, স্বাধীন সহ আরো অনেকে।

জয় নেহাল এক বার্তায় সকলের উদ্দেশ্যে বলেন, আমি দীর্ঘদিন ধরে কুষ্টিয়া সহ দেশের বিভিন্ন প্রান্তে আমার কিছু শুভাকাঙ্খীদের মাধ্যমে আমার সাধ্যমত দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করে আসছি আগামীতে আরো যেন সহযোগিতা করতে পারি। আপনারা আমার ও আমার পরিবারের জন্য দোয়া করবেন আমারা সুদূর প্রবাসে থেকেও সুখে শান্তিতে বসবাস করতে পারি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ