1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ব্যস্ত, নৌকার মনোনয়ন প্রত্যাশী হেলাল উদ্দিন - dailynewsbangla
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:১২ অপরাহ্ন

দৌলতপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ব্যস্ত, নৌকার মনোনয়ন প্রত্যাশী হেলাল উদ্দিন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১
দৌলতপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ব্যস্ত, নৌকার মনোনয়ন প্রত্যাশী হেলাল উদ্দিন
কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ১৪ নং আড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগ এর সাবেক সাধারন সম্পাদক মোঃ হেলাল উদ্দিন।

জিল্লুর রহমান: সামনে ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে জনগণের দোয়া ও ভালোবাসা নিয়ে, গণসংযোগ ও প্রচার-প্রচারণায় মরিয়া হয়ে উঠেছেন। কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ১৪ নং আড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগ এর সাবেক সাধারন সম্পাদক মোঃ হেলাল উদ্দিন। বৃহস্পতিবার বিকেল ৩ টার সময় প্রায়ই ১০০ মোটরসাইকেল নিয়ে প্রতিটি ওয়ার্ডে গণসংযোগ করেন। এ নির্বাচনের মাঠে একাধিক প্রার্থী থাকলেও শীর্ষ তালিকায় আছেন তিনি।

অত্র ইউনিয়নের একাধিক জনগণ ও ভোটাররা “ডেইলি নিউজ বাংলা”কে জানান হেলাল ভাই ভালো মনের একজন মানুষ সে সবসময় গরিব দুঃখী ও অসহায় মানুষের খোঁজ খবর নিয়ে থাকেন ও ত্যাগী নেতা হিসাবে নৌকা প্রতীক তারই প্রাপ্য বলে আমরা মনে করি। আমরা দীর্ঘদিন ধরে দেখে আসছি সে জনগনের পাশে দাঁড়িয়ে কাজ করে আসছে, ও এখনো জনগনের পাশে আছে।

এই ইউনিয়নের আরএকজন সচেতন ব্যাক্তি জানান দৌলতপুরে ত্যাগী আওয়ামীলীগ নেতাদের মূল্যায়ন নেই বললেই চলে, আর মূল্যায়ন কখনো পাবে বলেও, আমার মনে হয়না। একজন ত্যাগী আওয়ামীলীগ নেতা হেলাল উদ্দিন কি পেয়েছে। তিনি নৌকা প্রতীক পাওয়ার যোগ্য একজন ব্যক্তি, এ কথাটি শুধু আমি একা বলছিনা, ইউনিয়নের অনেকেই এ কথা বলে থাকেন।

আগামী নির্বাচনকে সামনে রেখে হেলাল উদ্দিন বলেন- আমি দীর্ঘদিন আওয়ামীলীগ করে আসছি, আমি দলের কাছে কোনদিন কিছু চাইনি, কিন্তু এবার চেয়েছি। জনগণের পাশে থেকে কাজ করার অঙ্গীকারের দাবিতে। আপনারা আমার জন্য দোয়া করবেন, আমি যেন নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে আসতে পারি ও আপনাদের সেবা মূলক কাজ করতে পারি। গণসংযোগের এক বক্তব্যে এসবকথা বলেন তিনি, এসময় উপস্থিত ছিলেন স্থানীয় এলাকাবাসী সহ গণসংযোগের নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার বিকেল ৩ টার সময় প্রায়ই ১০০ মোটরসাইকেল নিয়ে প্রতিটি ওয়ার্ডে গণসংযোগ করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ