1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ময়মনসিংহে ডিবি’র অভিযানে ০৪ কেজি গাঁজাসহ গ্রেফতার-৩ - dailynewsbangla
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:২৪ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে অস্ত্র মামলার পলাতক আসামি র‌্যাবের হাতে গ্রেফতার মহাদেবপুর ও বদলগাছী‌তে ‌দিন ব‌্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনু‌ষ্টিত প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্ধোধন ও সমাপনী বোয়ালমারীতে দুই মাদক কারবারী আটক বোয়ালমারীতে প্রাণিসম্পদ সেবা দায়সারা আয়োজন বোয়ালমারীতে সরকারী অফিসে ঢুকে মারধর ভাংচুরের ঘটনায় দুই যুবকের নামে মামলা দৌলতপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রাণী প্রদর্শনীর উদ্বোধন প্রাণিসম্পদে নানামুখী আধুনিক সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতেই মেলার আয়োজন। -আকাশ কুমার কুন্ডু  কুষ্টিয়ায় পানিতে ডুবে শিশুসহ ৩ জনের মৃত্যু মহাদেবপুরে পূর্ব শত্রুুতার জের ধরে  বিষ প্রয়োগে চার বিঘা জমির ধান পুড়িয়ে দেয়ার অভিযোগ

ময়মনসিংহে ডিবি’র অভিযানে ০৪ কেজি গাঁজাসহ গ্রেফতার-৩

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ
  • আপডেট টাইম : বুধবার, ৩ ফেব্রুয়ারী, ২০২১
ময়মনসিংহে ডিবি’র অভিযানে ০৪ কেজি গাঁজাসহ গ্রেফতার-০৩
ময়মনসিংহে ডিবি’র অভিযানে ০৪ কেজি গাঁজাসহ গ্রেফতার-০৩

ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মোঃ আহমার উজ্জামান এর নির্দেশনায় পুলিশ পরিদর্শক মোঃ শাহ কামাল আকন্দ অফিসার-ইনর্চাজ জেলা গোয়ন্দো শাখা, ময়মনসিংহের নির্দেশে প্রতিদিন মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে আসছে ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখার ডিবি পুলিশ।

এরই ধারাবাহিকতায় গতকাল ০২ জানুয়ারী মুক্তাগাছা থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে ডিবি পুলিশের এসআই মোঃ হাবিবুর রহমান সংগীয় অফিসার ফোর্সসহ মুক্তাগাছা থানাধীন মহেশপুর থেকে ৫০০ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী, মোঃ হাফেজ আলী বেপারী (৫০), পিতা মৃত-জাবেদ আলী বেপারী, মাতা মৃত-জয়গন নেছা, সাং-মহেশপুর, থানা-মুক্তাগাছা, জেলা-ময়মনসিংহ।

অন্য দিকে ডিবি পুলিশের এসআই মোহাম্মদ শহিদুল ইসলাম সংগীয় অফিসার ফোর্সসহ ফুলবাড়ীয়া থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচলনাকালে একই তারিখ ফুলবাড়ীয়া থানাধীন পাঁচকুশমাঈল থেকে ৩ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী, মোঃ খাইরুল ইসলাম (৩৫), পিতা মৃত-খোরশেদ আলম, মাতা-মোছাঃ আমেনা বেগম, সাং-কুশমাঈল (চান্দের বাজার), আতাউল ইসলাম সানি (৩০), পিতা মৃত-আবু সাইদ, মাতা-মোছাঃ মোমেনা বেগম, সাং-কুশমাঈল পানের ভিটা, উভয় থানা-ফুলবাড়ীয়া, জেলা-ময়মনসিংহদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদক আইনে মামলা নেয়া হয়েছে। তা ছাড়া গ্রেফতারকৃত আসামীদের বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে বলে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ