1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily NewsBangla : Daily NewsBangla
বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৯:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম:
সাপাহারে ফায়ার সার্ভিসের অগ্নিনির্বাপক মহড়া অনুষ্ঠিত মৌলভীবাজার কমলগঞ্জে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল খাবে ৩১ হাজার শিশু কমলগঞ্জে ভোক্তা অধিকারের অভিযানে ৩টি প্রতিষ্ঠানে টাকা জরিমানা আদায় বেনাপোলে ডিবি পুলিশের অভিযান ইয়াবা ট্যাবলেট সহ আটক-২ সালথায় আ‌লো‌চিত হা‌মিদ হত্যা মামলার দুই আসামী গ্রেফতার কুষ্টিয়া জিয়ারখী ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত কমলাপুর মাধ্যমিক বিদ্যালয় হলরুমে মতবিনিময় ও আলোচনা সভায় অনুষ্ঠিত বেনাপোলে রপ্তানি গেট থেকে মাদক ও দুইটি ট্রাক সহ আটক-২ দশমিনায় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন এডভোকেসি ও পরিকল্পনা সভা। প্রধানমন্ত্রীর অনুদানের টাকা থেকে বঞ্চিত হওয়ায় সংবাদকর্মীদের মানববন্ধন বেগম খালেদা জিয়া আইনি প্রক্রিয়ায় নয়, প্রধানমন্ত্রীর মানবিকতায় মুক্ত হয়েছেনঃ মাহবুব উল আলম হানিফ

পিছিয়ে পড়েও ম্যানইউয়ের দুর্দান্ত জয়

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২০ নভেম্বর, ২০১৭
ফাইল ছবি

চলতি মৌসুমের শুরুটা দুর্দান্ত ছিল ইউনাইটেডের। তবে মাঝ পথে দলের মূল খেলোয়াড়দের ইনজুরিতে কিছুটা খেই হারিয়ে ফেলেন। অবশেষে ইনজুরি কাটিয়ে দলে ফিরলেন পগবা-ইব্রাহিমোভিচরা। এতেই ঘরের মাঠে পিছিয়ে পড়েও নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে ৪-১ গোলের জয় নিয়ে মাঠ ছেড়েছে মরিনহোর দল।

ঘরের মাঠ ওল্ড ট্র্যাফোর্ডে ম্যাচের শুরু থেকেই বলের নিয়ন্ত্রণ নিজেদের করে নিয়ে খেলতে থাকে। তবে উল্টো এক আক্রমণে ম্যাচের ১৪ মিনিটে পিছিয়ে পরে দলটি। ইংলিশ ফরোয়ার্ড ডুয়াইট গেইলের গোলে লিড নেয় নিউক্যাসল।

পিছিয়ে পড়ে আক্রমণের ধার বাড়িয়ে দেয় স্বাগতিকরা। ম্যাচের ৩৭ মিনিটে দলকে সমতায় ফেরান মার্শিয়াল। ডান দিক থেকে পল পগবার ক্রসে হেডে বল জালে জড়ান ফরাসি এই ফরোয়ার্ড। আর বিরতিএ ঠিক আগে স্বদেশি মিডফিল্ডার অ্যাশলে ইয়ংয়ের ক্রসে হেডে দলকে ২-১ লিড এনে দেন ইংল্যান্ডের ডিফেন্ডার ক্রিস স্মলিং।

বিরতি থেকে ফিরে আক্রমণের ধার বাড়িয়ে দেয় ম্যানইউ। ম্যাচের ৫৪ মিনিটে মার্কাস র‌্যাশফোর্ডের হেডে বাড়ানো বল অনায়াসে জালে ঠেলে দেন ফরাসি মিডফিল্ডার পগবা। ৭০ মিনিটে স্পেনের হুয়ান মাতার পাস থেকে দলের চতুর্থ গোলটি করেন বেলজিয়ামের ফরোয়ার্ড রোমেলু লুকাকু।

এদিকে দীর্ঘদিনের চোট কাটিয়ে ফেরা জ্লাতান ইব্রাহিমোভিচকে ম্যাচের ৭৭ মিনিটে মার্শিয়ালের বদলি নামান কোচ। তবে বাকি সময়ে মাঠে ফেরাটাকে রাঙানোর মতো কিছু করতে পারেননি সুইডেনের এই ফরোয়ার্ড। এ জয়ে ২৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে ম্যানচেস্টার ইউনাইটেড।

দিকের অন্য ম্যাচে গাব্রিয়েল জেসুস ও কেভিন ডি ব্রুইনের গোলে লেস্টার সিটিকে হারিয়েছে ৩৪ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে পেপ গার্দিওলার ম্যানচেস্টার সিটি। আর হ্যাজার্ডের জোড়া গোলে ওয়েস্ট ব্রমউইচ অ্যালবিওনকো ৪-০ গোলে হারিয়েছে চেলসি। ২৫ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে গতবারের চ্যাম্পিয়নরা।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ