1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বেতন-ভাতা পরিশোধ হয়নি, দাবি আদায়ে কমিটি গঠন - dailynewsbangla
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:১৭ পূর্বাহ্ন
শিরোনাম:
কালের ক্ষয়িষ্ণু ঘাটে আচরণবিধি লঙ্ঘন করায় ভাইস চেয়ারম্যান প্রার্থী বুলবুল হাসান কে ৫ হাজার টাকা জরিমানা আমের রাজধানী নওগাঁয় এবার আড়াই হাজার কোটি টাকা আম বিক্রির সম্ভাবনা  বগুড়ায় আলী হাসান হত্যা মামলার প্রধান আসামি সবুজ গ্রেফতার বগুড়া আদমদীঘিতে মাদকবিরোধী অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার  ভেড়ামারায় আনসার ও ভিডিপি সদস্যদের ব্রিফিং বোয়ালমারীতে একটি স্কুলে তিন শিক্ষকের দেখা পাচ্ছে না শিক্ষার্থীরা একটি ক্লাস করেই বসে থাকতে হয় শিক্ষার্থীদের বোয়ালমারীতে কমিউনিটি ক্লিনিক কর্মকর্তা পলাতক স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত মানুষ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী টোকেন চৌধুরীর বিপক্ষে অভিযোগের  ব্যাখ্যা বগুড়া আদমদীঘিতে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু তড়িঘড়ি লাশ দাফনের চেষ্টা

বেতন-ভাতা পরিশোধ হয়নি, দাবি আদায়ে কমিটি গঠন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২০ নভেম্বর, ২০১৭
ফাইল ছবি

বন্ধ হয়ে যাওয়া দৈনিক সকালের খবরের সাংবাদিক-কর্মকর্তা-কর্মচারীরা কর্তৃপক্ষের দেয়া সময়সীমার মধ্যে দেনা-পাওনা বুঝে পাননি। চলতি মাসের বেতন-ভাতা ও অন্যান্য পাওনাদি পরিশোধের জন্য র‌্যাংগস কর্তৃপক্ষ ২৫ সেপ্টেম্বর (সোমবার) পর্যন্ত সময়সীমা দিয়েছিল।

সোমবার অনেক আশা নিয়ে তারা তেজগাঁওয়ের পত্রিকা কার্যালয়ে যান কিন্তু দিনশেষে মন খারাপ করে ঘরে ফেরেন।

নাম প্রকাশ না করার শর্তে সকালের খবরের একজন সংবাদকর্মী পাওনা না পাওয়ার সত্যতা স্বীকার করে বলেন, গত ১৫ সেপ্টেম্বর র‌্যাংগস গ্রুপের প্রতিনিধিরা যখন প্রিন্ট ভার্সন বন্ধ ঘোষণা দেন তখন তারা ২৫ সেপ্টেম্বরের মধ্যে বেতন-ভাতাসহ অন্যান্য পাওনাদি দেবেন বলে কথা দিয়েছিলেন। এছাড়া ৩০ সেপ্টেম্বর পর্যন্ত অফিস খোলা থাকবে বলে জানিয়েছিলেন।

তিনি আরও জানান, বেতন ও অন্যান্য দাবি-দাওয়া আদায়ে দৈনিকটির ভারপ্রাপ্ত সম্পাদক কমলেশ রায়কে আহ্বায়ক করে সাংবাদিক, কর্মকর্তা ও কর্মচারীর সমন্বয়ে ২২ সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ