1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
নাটোরের বড়াইগ্রামে সিলিন্ডার বিস্ফোরণে ভয়াবহ অগ্নিকান্ড - dailynewsbangla
সোমবার, ২০ মে ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন
শিরোনাম:
বগুড়া আদমদীঘিতে জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা বগুড়া  আদমদীঘিতে ইউএনও’র মত বিনিময় সভা  সিন্ডিকেটে বরেন্দ্রঞ্চলে ঘন্টায় ঘন্টায় কমছে ধানের দাম দিশেহারা বোরো চাষীরা  দশমিনায় আলোচিত মৌসুমী আক্তার দুলু হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন বোয়ালমারীতে হেলমেট নাই তো তেল নাই পুলিশের কড়াকড়ি নির্দেশ পাম্পগুলোতে কালের ক্ষয়িষ্ণু ঘাটে আচরণবিধি লঙ্ঘন করায় ভাইস চেয়ারম্যান প্রার্থী বুলবুল হাসান কে ৫ হাজার টাকা জরিমানা আমের রাজধানী নওগাঁয় এবার আড়াই হাজার কোটি টাকা আম বিক্রির সম্ভাবনা  বগুড়ায় আলী হাসান হত্যা মামলার প্রধান আসামি সবুজ গ্রেফতার বগুড়া আদমদীঘিতে মাদকবিরোধী অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার 

নাটোরের বড়াইগ্রামে সিলিন্ডার বিস্ফোরণে ভয়াবহ অগ্নিকান্ড

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১

নাটোর প্রতিনিধিঃ নাটোরের বড়াইগ্রাম উপজেলার বৃহত্তম ব্যবসা কেন্দ্র মৌখাড়া বাজারে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের মাধ্যমে অগ্নিকান্ডে কোটি টাকার সম্পদ পুড়ে ছাই হয়ে গেছে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট প্রায় তিন ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

বনপাড়া ফায়ার ষ্টেশনের ইনচার্জ আসাদুজ্জামান জানান, মঙ্গলবার বিকেল সাড়ে চারটায় মৌখড়া বাজারের ডিজেল, পেট্রল ও গ্যাস সিলিন্ডার বিক্রেতা সুজন এন্টারপ্রাইজে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে অগ্নিকান্ডের সুত্রপাত হয়। মুহুর্তে তার পাশের একই জাতীয় আল মামুন এন্টারপ্রাইজ এবং শাহমখদুম ওয়ার্কশপ দোকানে ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে প্রথমে বনপাড়া পড়ে নাটোর ও গুরুদাসপুর থেকে ফায়ার সার্ভিস দল এসে একযোগে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। কিন্তু ডিজেলের ড্রাম ও গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আগুনের লেলিহান শিখা বাড়তে থাকে। প্রায় তিন ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। ততক্ষণে অন্তত ৩০০ গ্যাস সিলিন্ডার ও ১ হাজার লিটার তেল পুড়াসহ অন্তত এক কোটি টাকার সম্পাদ পুড়ে যায়।

আগুন নিয়ন্ত্রে আনতে আমাদের কর্মী আহত। তাকে প্রাথমিক চিকিৎষা দেওয়া হয়েছে। ঘটনার প্রত্যক্ষদর্শি কাউসার আহমেদ জানান, হঠ্যাৎ করেই সুজন ইন্টারপ্রাইজের গ্যাস সিলিন্ডারে আগুন দেখা যায়। হ্যান্ড অক্সিজেন নেভানোর চেষ্টা করে ব্যার্থ হলে ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যাক্তি জানান, একই দোকানে গ্যাস সিলিন্ডার, পেট্রল, ডিজেল কিভাবে বিক্রয় করে। উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহাঙ্গীর আলম বলেন, উর্দ্ধোতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে একটি তদন্ত কমিটি গঠন করা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ