1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রাষ্ট্রীয় মর্যাদায় চিরনিন্দ্রায় শায়িত হলেন বিএনপি নেতা বীরমুক্তিযোদ্ধা এ্যাডভোকেট কামরুল মনির - dailynewsbangla
শনিবার, ১৮ মে ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়া আদমদীঘিতে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু তড়িঘড়ি লাশ দাফনের চেষ্টা উপজেলা নির্বাচনে ভোট বর্জনে লিফলেট বিতরন শেখ হাসিনার হাতেই বাংলাদেশের গণতন্ত্র সুরক্ষিত– খাদ্যমন্ত্রী দশমিনায় চেয়ারম্যান প্রার্থীর ভোট বর্জন  দশমিনায় দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার দৌলতপুরে পদ্মায় গোসল করতে নেমে নিখোঁজ কিশোরের লাশ উদ্ধার মহাদেবপুরে ১২ দফার দাবিতে বাসদের প্রতিবাদ সভা ও স্মারকলিপি প্রদান  দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনের চেয়াম্যান পদে তিন প্রার্থী হাড্ডাহাড্ডি ভোট যুদ্ধে বরেন্দ্রঅঞ্চলে সিন্ডিকেটের দখলে ধানের বাজার উৎপাদন খরচ ফেরত পাচ্ছেন না চাষীরা ভেড়ামারায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে নগদ অর্থ সহায়তা খাদ্য সামগ্রী ও বস্ত্র  বিতরণ

রাষ্ট্রীয় মর্যাদায় চিরনিন্দ্রায় শায়িত হলেন বিএনপি নেতা বীরমুক্তিযোদ্ধা এ্যাডভোকেট কামরুল মনির

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ১৮ জুন, ২০২১

রাজশাহী প্রতিনিধি: রাজশাহী সিটি কর্পোরেশনরে বোস পাড়া নিবাসী বিএনপি নেতা বীরমুক্তিযোদ্ধা এ্যাডেভোকেট কামরুল মনির গতকাল শুক্রবার ভোর সাড়ে ৪টার নিজ বাসভবনে ইন্তেকাল করেন (ইন্না—রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৭১ বছর। তিনি দুই ভাই ও পাঁচ বনের মধ্যে বড় ছিলেন। তিনি ভাই-বোন, স্ত্রী ও আত্মীয়স্বজনসহ বহুগুণগ্রাহী রেখে গেছেন।

কামরুল মনির রাজশাহী মহানগর যুবদলের প্রতিষ্ঠাকালীন সভাপতি, রাজশাহী জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও রাজশাহী জেলা জজ কোর্টের সাবেক পিপি ছিলেন। তিনি দির্ঘদিন ধরে মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন।

বর্ণাঢ্য রাজনৈতিক ও পারিবারিক জীবনের অধিকারী, মিষ্টভাসী ও সদালাপি এই মানুষটিকে বাদ জুম্মা রাষ্ট্রীয় মর্যাদা প্রদানের পরে টিকাপাড়া জামে মসজিদ ও টিকাপাড়া ঈদগাহ মাঠে দুইদফা নামাজে জানাযা শেষে টিকাপাড়া কবরস্থানে তাঁকে দাফন করা হয়। বাংলাদেশ সরকারের পক্ষ থেকে রাষ্টীয় মর্যাদা হিসেবে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) কল্যাণ চৌধুরীর নেতৃত্বে গার্ড অব অনার প্রদান করেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের চৌকশ দল।

এর পূর্বে কল্যাণ চৌধুরীর মরহুমের খাটনিতে ফুল দিয়ে শেষ শ্রদ্ধা জানান।
জানাযায় উপস্থিত ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী জেলা বিএনপি’র আহবায়ক আবু সাঈদ চাঁদ, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী জেলা বিএনপি’র যুগ্ম আহŸায়ক সাইফুল ইসলাম মার্শাল, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী জেলা বিএনপি’র সদস্য ও সাবেক সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মতিউর রহমান মন্টু, মহানগর বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি নজরুল হুদা, জেলা বিএনপি’র সাবেক সভাপতি ও বর্তমান সদস্য এ্যাডভোকেট তোফাজ্জল হোসেন তপু, সদস্য সৈয়দ মহসিন, গোলাম মোস্তফা মামুন, রায়হানুল হক রায়হান, তোফায়েল হোসেন রাজু ও দেলোয়ার হোসেন, বাঘা পৌরসভার মেয়র মাওলানা আব্দুর রাজ্জাক, চারঘাট পৌরসভার সাবেক মেয়র জাকিরুল ইসলাম বিকুল ও রাজশাহী মহানগর জাসদের সভাপতি আব্দুল্লাহ আল মাসুদ শিবলী।

আরো উপস্থিত সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার নজরুল ইসলাম খোকা, মতিহার থানা বিএনপি’র সভাপতি আনসার আলী, মহানগর বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আসলাম সরকার, বোয়ালিয়া থানা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক শাফিকুল ইসলাম শাফিক, জেলা কৃষকদলের আহŸায়ক আল আমিন সরকার টিটু, সদস্য সচিব নাজমুল হক, যুবদল কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী জেলা যুবদলের সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন, মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট, সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক শফিকুল আলম সমাপ্ত, জেলা সেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সভাপতি নুসরাত এলাহী রিজভী, সেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাকির হোসেন রিমন, সাধারণ সম্পাদক আবেদুর রেজা রিপন ও জেলা স্বেচ্ছাসেবক দল নেতা ওয়ালিউজ্জামান পরাগ।

এছাড়াও জাতীয়তাবাদী আইনজীবী সমিতির সভাপতি এ্যাডভোকেট এরশাদ আলী এশা, রাজশাহী বার সমিতির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট তৌফিক এলাহী, এ্যাডভোকেট মিজানুর রহমান, মাহবুবুল ইসলাম, রজব আলী, শাহজামাল, আলী আশরাফ মাসুম ও মাহমুদুর রহমান রুমন।

ছাত্রদল কেন্দ্রীয় সংসদের রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি, সভাপতি আসাদুজ্জামান জনি, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম জনি, মহানগর ছাত্রদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আকবর আলী জ্যাকি, যুগ্ম সাধারণ সম্পাদক নাহিন, জেলা ছাত্রদলের সহ-সভাপতি রবিউল ইসলাম কুসুমসহ বিএনপি, অঙ্গ ও সহযোগি নেতাকর্মী, অন্যান্য রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, পরিবারের সদস্য, এলাকাবাসী, আত্মীয়স্বজন ও সহকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ