1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
নওগাঁয় করোনায় মৃত্যুর সংখা ৮৩ : শনাক্তের হার ৩৫.৭১ শতাংশ - dailynewsbangla
শনিবার, ০৪ মে ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন

নওগাঁয় করোনায় মৃত্যুর সংখা ৮৩ : শনাক্তের হার ৩৫.৭১ শতাংশ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১

মো.আককাস আলী, নওগাঁ জেলা প্রতিনিধি: গেলো ২৪ ঘন্টায় নওগাঁয় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে একদিনে ৫ জনের মৃত্যু হয়েছে। এই নিয়ে জেলায় মোট মৃতের সংখ্যা দাঁড়ালও ৮২ জনে। জেলার পত্নীতলা উপজেলার ২ জন, আত্রাই উপজেলার ১ জন , রানীনগর উপজেলার ১ জন এবং বদলগাছি উপজেলার ১ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে।

এদের মধ্যে পত্নীতলা উপজেলার একজন রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং অপর একজন পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, রানীনগর উপজেলার একজন নিজ বাড়িতে, বদলগাছি উপজেলার এক জন ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং আত্রাই উপজেলার একজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে নিজ বাসায় মৃত্যু বরণ করেছেন বলে জানিয়েছে নওগাঁ জেলা স্বাস্থ্য বিভাগ।

নওগাঁ জেলা সিভিল সার্জন ডাঃ এবি এম আবু হানিফ জানান– গেলও চব্বিশ ঘন্টায় ৩০৮টি নমুনার বিপরীতে জেলায় নতুন করে ১১০জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। যা শনাক্ত বিবেচনায় ৩৫ দশমিক ৭১ শতাংশ। আরটিপিসিআর থেকে ১০৩ জন নমুনার বিপরীতে ৬৬ জন এবং র‌্যাপিট এন্টিজেন পরীক্ষায় ২০৫ নমুনার বিপরিতে ৪৪ জনের দেহে নতুন করে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

নতুন ১১০ জন পজেটিভ আসায় জেলায় মোট পজেটিভ রোগীর সংখ্যা ৪৬০০ জন। জেলায় নতুন করে ৭৫ জন করোনা মুক্ত হওয়ায় মোট সুস্থ্য হয়েছেন ৩২৪০জন বলে জানান এই স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ