1. [email protected] : admi2017 :
  2. [email protected] : Daily NewsBangla : Daily NewsBangla
বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৩:১৫ পূর্বাহ্ন
শিরোনাম:
সাপাহারে ফায়ার সার্ভিসের অগ্নিনির্বাপক মহড়া অনুষ্ঠিত মৌলভীবাজার কমলগঞ্জে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল খাবে ৩১ হাজার শিশু কমলগঞ্জে ভোক্তা অধিকারের অভিযানে ৩টি প্রতিষ্ঠানে টাকা জরিমানা আদায় বেনাপোলে ডিবি পুলিশের অভিযান ইয়াবা ট্যাবলেট সহ আটক-২ সালথায় আ‌লো‌চিত হা‌মিদ হত্যা মামলার দুই আসামী গ্রেফতার কুষ্টিয়া জিয়ারখী ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত কমলাপুর মাধ্যমিক বিদ্যালয় হলরুমে মতবিনিময় ও আলোচনা সভায় অনুষ্ঠিত বেনাপোলে রপ্তানি গেট থেকে মাদক ও দুইটি ট্রাক সহ আটক-২ দশমিনায় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন এডভোকেসি ও পরিকল্পনা সভা। প্রধানমন্ত্রীর অনুদানের টাকা থেকে বঞ্চিত হওয়ায় সংবাদকর্মীদের মানববন্ধন বেগম খালেদা জিয়া আইনি প্রক্রিয়ায় নয়, প্রধানমন্ত্রীর মানবিকতায় মুক্ত হয়েছেনঃ মাহবুব উল আলম হানিফ

সুন্দরবনে ৬ জেলেকে অপহরণ, মুক্তিপণ দাবি

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭
ফাইল ছবি

সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের বাদুড়ঝুলি খাল থেকে ৬ জেলেকে মুক্তিপণের দাবিতে অপহরণ করেছে নবাগত বনদস্যু মুন্না বাহিনীর সদস্যরা।

সোমবার (২০ নভেম্বর) বিকালে শ্যামনগর উপজেলাধীন সুন্দরবনের বাদুড়ঝুলি খাল থেকে জন প্রতি ২০ হাজার টাকা মুক্তিপণ দাবিতে তাদের অপহরণ করা হয়।

অপহৃত জেলেরা হলেন-শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নের ৯ নং সোরা গ্রামের সিদ্দিক গাজীর ছেলে মাসুম বিল্লাহ (৩২)। একই গ্রামের আজিজুল গাজীর ছেলে আল মামুন (২৮), করিম সরদারের ছেলে জামাল সরদার (৩৮), রফি খাঁর ছেলে এশার আলী (৪৩), নজিব মোল্যার ছেলে বিল্লাল মোল্যা (৩৫) ও কওসার গাজীর ছেলে কালাম গাজী (২২)।

অপহৃত জেলেদের বরাত দিয়ে ৯ নং সোরা গ্রামের আজিজুল গাজী ও আল আমিন জানান, গত ৩ দিন আগে বুড়িগোয়ালীনি ফরেষ্ট ষ্টেশন থেকে বৈধ পাস নিয়ে তারা সুন্দরবনের বাদুড়ঝুলি খাল এলাকায় কাঁকড়া ধরতে যান। সোমবার (২০ নভেম্বর) বিকালে নবাগত বনদস্যু মুন্না বাহিনীর সদস্যরা অতর্কিত হামলা চালিয়ে উক্ত ৬ জেলেকে অপহরণ করে। বনদস্যুরা জন প্রতি ২০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে।

সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের বুড়িগোলীনি ষ্টেশন কর্মকর্তা বেলাল হোসেন জানান,জেলে অপহরণের বিষয়টি শুনেছি কিন্তু এখনও পর্যন্ত কেউ কোন অভিযোগ আমাদের কাছে দেননি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ