1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রাজশাহীতে যুবলীগ কেন্দ্রীয় নেতৃবৃন্দকে মোস্তফা'র ফুলেল শুভেচ্ছা - dailynewsbangla
রবিবার, ০৫ মে ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়া সান্তাহারে এক বৃদ্ধের লাশ উদ্ধার বগুড়ায় ঔষধ ব্যবসায়ীদের প্রতীকি ধর্মঘট পালন নওগাঁয় ঔষধ ব্যবসায়ীদের বিরুদ্ধে হয়রানি মূলক মামলার প্রতিবাদে মানববন্ধন  বগুড়া আদমদীঘিতে সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহীদিন মৃত্যু   কৃষকদের সমাবেশ ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি পেশ দশমিনায় অবসরপ্রাপ্ত সেনা সদস্যের গলায় ফাঁস দিয়ে আত্ম হত্যা ভিকটিম উদ্ধারপূর্বক মূল অপহরণকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ বগুড়া আদমদীঘিতে প্রচন্ড তাপদাহে  বেড়েছে ঠান্ডা পানী গ্লুকোজ ও ডাবের দাম  বোয়ালমারীতে ট্রেনে কাটা পড়ে একজনের মৃত্যু  বের হচ্ছে থলের বিড়াল, প্রকাশ হচ্ছে রুয়েট কর্মকর্তার নানা জালিয়াতি

রাজশাহীতে যুবলীগ কেন্দ্রীয় নেতৃবৃন্দকে মোস্তফা’র ফুলেল শুভেচ্ছা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১

রাজশাহী ব্যুরোঃ রাজশাহী আওয়ামী যুবলীগের বর্ধিত সভা-২০২১ আগত যুবলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দদের ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন মহানগর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মহিদুল ইসলাম মোস্তফা।

১৮ সেপ্টেম্বর (শনিবার) বিকাল ৪ টায় জেলা শিল্পকলা একাডেমিতে মহানগর যুবলীগ আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বাস মুতিউর রহমান বাদশা এবং প্রধান বক্তা হিসেবে ছিলেন বাংলাদেশ আওয়ামী কেন্দ্রীয় যুবলীগ সাংগঠনিক সম্পাদক জনাব ডা. মোঃ হেলাল উদ্দীন।

শিল্পকলা একাডেমির প্রধান ফটকে সাবেক ছাত্রলীগ নেতা মহিদুল ইসলাম মোস্তফার নেতৃত্বে এই ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এই ফুল শুভেচ্ছাকালে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বগুড়া জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক ও বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশল পরিষদ রাজশাহী জেলা কমিটির জনসংযোগ ও প্রচার সম্পাদক এবং সাবেক ছাত্রলীগ নেতা আলিফ আনোয়ারুল সহ মহনগরের নেতৃবৃন্দ।

এছাড়াও এই বর্ধিতসভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জনাব মোঃ রফিকুল ইসলাম জোয়ার্দার সৈকত, সহ-সম্পাদক জনাব মোঃ কামরুল হাসান লিংকন ও জনাব একেএম মুক্তাদিউর রহমান শিমুল সহ অন্যান্য নেতৃবন্দ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ