1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রাজশাহীর কতিথ সাংবাদিক নামধারি রাব্বানীর সন্ত্রাসী হামলার প্রতিবাদে দুর্গাপুরে মানব বন্ধন - dailynewsbangla
শনিবার, ১৮ মে ২০২৪, ১২:৪৫ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়া আদমদীঘিতে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু তড়িঘড়ি লাশ দাফনের চেষ্টা উপজেলা নির্বাচনে ভোট বর্জনে লিফলেট বিতরন শেখ হাসিনার হাতেই বাংলাদেশের গণতন্ত্র সুরক্ষিত– খাদ্যমন্ত্রী দশমিনায় চেয়ারম্যান প্রার্থীর ভোট বর্জন  দশমিনায় দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার দৌলতপুরে পদ্মায় গোসল করতে নেমে নিখোঁজ কিশোরের লাশ উদ্ধার মহাদেবপুরে ১২ দফার দাবিতে বাসদের প্রতিবাদ সভা ও স্মারকলিপি প্রদান  দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনের চেয়াম্যান পদে তিন প্রার্থী হাড্ডাহাড্ডি ভোট যুদ্ধে বরেন্দ্রঅঞ্চলে সিন্ডিকেটের দখলে ধানের বাজার উৎপাদন খরচ ফেরত পাচ্ছেন না চাষীরা ভেড়ামারায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে নগদ অর্থ সহায়তা খাদ্য সামগ্রী ও বস্ত্র  বিতরণ

রাজশাহীর কতিথ সাংবাদিক নামধারি রাব্বানীর সন্ত্রাসী হামলার প্রতিবাদে দুর্গাপুরে মানব বন্ধন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১

রাজশাহী ব্যুরোঃ রাজশাহীর মতিহার থানা এলাকার জামায়াত বিএনপির সক্রিয় ক্যাডার ও বিস্ফোরক মামলার আসামী কথিত সাংবাদিক নামধারি রাব্বানীর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে দুর্গাপুর উপজেলার কর্মরত সাংবাদিক ও সাধারণ মানুষ।

সূত্রমতে জানাযায়, গত ২২ সেপ্টেম্বর (বুধবার) আনুমানিক রাত ৮ থেকে ৮.৩০ মিনিটে সাংগঠনিক জের ধরে রাজশাহী মডেল প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সাংবাদিক ইমদাদুল হককে হামলা করে কথিত সাংবাদিক রাষ্ট্রদ্রোহ মামলার আসামী মাসুদ রানা রাব্বানী ও তার সন্ত্রাসী বাহিনী। তার প্রেক্ষিতে শুক্রবার সকাল সাড়ে ৯ টার দিকে কাজলা অক্টার মোড় এলাকায় নিজ বাসার সামনে থেকে তাকে গ্রেফতার করে রাজশাহী বোয়ালিয়া মডেল থানা পুলিশ।

এদিকে উক্ত মামলার অন্যান্য আসামীরা গা ঢাকা দিয়েছে বলে জানাযায়।
বাঁকী আসামিদের গ্রেফতারের দাবীতে তালিকা ভুক্ত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী রাব্বানীর সহযোগীদের গ্রেপ্তার সহ রাব্বানীর বিরুদ্ধে আরো কঠোর শাস্তি দাবি করেন।

এ সময় বোমারু রাব্বানীর কঠোর শাস্তি দাবি করে বক্তব্য রাখেন দুর্গাপুর নবযাত্রা প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক জাহাঙ্গীর আলম, সহ সভাপতি জি এম কিবরিয়া, সাংবাদিক রাসেদুল ইসলাম, যুগ্ন সাধারণ সম্পাদক নাজমুল হুদা, সাংগঠনিক সম্পাদক নাহিদ ইসলাম, সাংবাদিক শাহিন আলম, সহ অনান্য সাংবাদিকরা।

সাংবাদিকদের দাবি এই হামলার সাথে যারাই জড়িত থাকুক তাদের খুঁজে বেরকরে এমন শাস্তি দেওয়া হোক যেন ভবিষ্যতে কোন অপরাধি সাংবাদিকদের উপর কালো নজর রাখার শাহস না পায়।

সাংবাদিকরা আরও বলেন, এর আগে মাননীয় প্রধানমন্ত্রীর রাজশাহী সফরে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে এই রাব্বানীর বাড়ি থেকে ভয়ংকর বোমা ও বোমা তৌরির সরঞ্জাম সহ রাব্বানীকে আটক করেন পুলিশ। এর পর রাব্বানী দীর্ঘ সময় কারা হাজতে আটক থেকে জামিনে মুক্ত হয়ে আবারো নেমে পড়েন অপরাধ জগতে।

নাশকতা মামলা,মাদক মামলা সহ বহু চলমান মামলা রয়েছে সরকার বিরোধী রাব্বানীর নামে। আর এম পি পুলিশ কমিশনারের নিকট সাংবাদিক সমাজের দাবি রাব্বানীর সকল অবৈধ সম্পদ জব্দ করে অপকর্মের রেকর্ড যাচাই করে তার অপরাধ জগত বন্ধ করা হোক। এবং কঠোর থেকে কঠোর তম শাস্তির ব্যবস্থা গ্রহন করার আহব্বান জানান। এছাড়াও এই রাব্বানীর সন্ত্রাসী বাহিনীর সবাইকে দ্রুত গ্রেপ্তার না করা হলে বৃহত্তর কর্মসুচি দেওয়ার ঘোষনা দেন সাংবাদিক সমাজ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ