1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতা দিবস উদযাপন করলো ষাটনলের যুবসমাজ - dailynewsbangla
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:০৮ পূর্বাহ্ন
শিরোনাম:
নওগাঁয় আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত  বগুড়া আদমদীঘিতে উপজেলা নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা বাঘা উপজেলার কাদিরপুর উচ্চ বিদ‍্যালয় মাঠে বৃষ্টির জন্য ইস্তেস্কার নামাজ আদায় বগুড়ায় ফেন্সিডিলসহ ২ জন  গ্রেফতার   ফরিদপুরের বোয়ালমারীতে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়  তীব্র তাপদাহে নগরীর ১০ টি পয়েন্টে স্যালাইনপানি বিতরণ করবে রাসিক দৌলতপুরে পূর্ব শত্রুতার জেরে  প্রতিপক্ষের উপর হামলা, আহত ৩ বগুড়ায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে পথচারীদের বিশুদ্ধপানি ও খাবার স্যালাইন বিতরণ বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার বদলগাছীতে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর  কারাদণ্ড

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতা দিবস উদযাপন করলো ষাটনলের যুবসমাজ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২৯ মার্চ, ২০২১

চাঁদপুর জেলার মতলব উত্তরের ১নং ষাটনল ইউনিয়নের যুব সমাজের উদ্যোগে পালন করা হলো বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও হলো মহান স্বাধীনতা দিবস। জন্মশতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণ-জয়ন্তীর মাহেদ্রক্ষণে দিবসটি উপলক্ষে বড় ষাটনল যুব সমাজ কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধু টিভি কাপ ডিগ বল টুর্নামেন্ট- ২০২১ইং এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

ষাটনল রঙ্গুখাঁর কান্দি ও পূর্ব লালপুর দক্ষিণ পাড়ার মধ্যে ১৯নং উত্তর ষাটনল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে গত ২৬ মার্চ শুক্রবার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। এই খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত খেলা শুভ উদ্বোধনসহ চ্যাম্পিয়ন ও রানার-আপ টিমের মধ্যে পুরস্কার বিতরণ করেন বঙ্গবন্ধুর আর্দশের সৈনিক, বিশিষ্ট ব্যবসায়ী, রাজনীতিবিদ ও সমাজসেবক, তারুণ্যের উজ্জীবিত প্রাণ ষাটনলবাসীর প্রিয় মুখ ও আসন্ন ষাটনল ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকা মার্কা মনোনয়ন প্রত্যাশী মো. ফেরদাউস আলম সরকার।

প্রধান অতিথির বক্তব্যে যুব সমাজের উদ্দেশে ফেরদাউস আলম সরকার বলেন, স্বাধীনতার শক্তিতে উজ্জীবিত হয়ে ন্যায় ও সত্যের পথে অবিচল থেকে তোমাদের জীবন গড়ার সময় এখনই। এ সময় পরিবার, সমাজ ও রাষ্ট্রের জন্য কল্যাণকর মানুষ হয়ে উন্নত ও আধুনিক ষাটনল গড়তে যুবকদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান তিনি।

উল্লেখ্য, মো. ফেরদাউস আলম সরকার ষাটনল ইউনিয়নের সিংহ পুরুষ খ্যাত অন্যায়ের সঙ্গে আপসহীন আওয়ামী লীগ নেতা মহরুম সোলায়মান আহম্মেদ (রেনু) সরকারের সুযোগ্য সন্তান। অন্যায় ও অপরাধমুক্ত সমাজ গড়তে খেলাধুলার প্রয়োজনীয়তার উল্লেখ করে তিনি অনুষ্ঠানে আগত এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ খেলার টিম ম্যানেজমেন্ট ও পরিচালনা পরিষদের সকল সদস্যদের প্রতি কৃতজ্ঞতা জানান।

বিশিষ্ট সমাজ সেবক জর্জ মিয়া প্রধান এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১নং ষাটনল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান দেওয়ান মো. গুলজার আলম, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক এনামুল হক (বাবুল) , মো. আশ্রাফুল ইসলাম (নান্নু), ইউপি সদস্য মো. শাহজাহান তাতী, সাবেক মেম্বার মো. মনির হোসেন, সাবেক মেম্বার মো. নাছির উদ্দিন, সাবেক মেম্বার মো. শহিদুল্লাহ ও মো. জহিরুল ইসলাম মুন্সি ও মো.শাহজালাল প্রধান ।

এ ছাড়াও সম্মানিত অতিথি হিসেবে এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মো. মোতালেব হোসেন সম্রাট, মো মিজানুর রহমান (প্রফেসর কালীপুর স্কুল ও কলেজ) মো.জসিম দেওয়ান, মো.মনির হোসেন, মো. মালেক প্রধান, মো. শাহ-আলম, মো.আবুল খায়ের, মো.শুক্কুর আলী, মো.খবির হোসেন, মো. আলী আক্কাস, জাহাঙ্গীর আলম, সোলায়মান প্রধান ও আল-আমিন প্রধান প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ