1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
অতিরিক্ত জেলা প্রশাসক এর দশমিনায় টিকা কেন্দ্র পরিদর্শন - dailynewsbangla
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:০৪ পূর্বাহ্ন
শিরোনাম:
কালের ক্ষয়িষ্ণু ঘাটে আচরণবিধি লঙ্ঘন করায় ভাইস চেয়ারম্যান প্রার্থী বুলবুল হাসান কে ৫ হাজার টাকা জরিমানা আমের রাজধানী নওগাঁয় এবার আড়াই হাজার কোটি টাকা আম বিক্রির সম্ভাবনা  বগুড়ায় আলী হাসান হত্যা মামলার প্রধান আসামি সবুজ গ্রেফতার বগুড়া আদমদীঘিতে মাদকবিরোধী অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার  ভেড়ামারায় আনসার ও ভিডিপি সদস্যদের ব্রিফিং বোয়ালমারীতে একটি স্কুলে তিন শিক্ষকের দেখা পাচ্ছে না শিক্ষার্থীরা একটি ক্লাস করেই বসে থাকতে হয় শিক্ষার্থীদের বোয়ালমারীতে কমিউনিটি ক্লিনিক কর্মকর্তা পলাতক স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত মানুষ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী টোকেন চৌধুরীর বিপক্ষে অভিযোগের  ব্যাখ্যা বগুড়া আদমদীঘিতে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু তড়িঘড়ি লাশ দাফনের চেষ্টা

অতিরিক্ত জেলা প্রশাসক এর দশমিনায় টিকা কেন্দ্র পরিদর্শন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১২ মার্চ, ২০২২

দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালী দশমিনা উপজেলায় জেলা প্রশাসক মোহাম্মাদ কামাল হোসেন এর বিশেষ উদ্যোগে কোভিড-১৯ টিকাদান কর্মসূচি পালন করা হয়। শনিবার সকাল ৯টায় দশমিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেস্কে পটুয়াখালী অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ ওবায়দুর রহমান এ টিকা কর্যক্রমের উদ্ধোধন করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো.মহিউদ্দিন আল হেলাল, উপজেলা সহকারি কমিশনার (ভুমি) আবদুল কাইয়ূম, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মোঃ জাফর আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইকবাল মাহমুদ লিটন, পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃশরিফুল ইসলাম, উপজেলা একাডেমিক সুপারভাইজার মু.নেছার আহম্মেদ সহ প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা গন।

পরিদর্শনের সময় ইউএনও মহিউদ্দিন আল হেলাল বলেন, উপজেলায় ১২-১৭ এবং তদূর্ধ্ব সকলকে পটুয়াখালী জেলা প্রশাসক মহোদয়ের বিশেষ উদ্যোগে কোভিড-১৯ এ টিকা কর্যক্রম পরিচালিত হচ্ছে। টিকা কেন্দ্র গুলোকে লোকের বির লক্ষ্য করা যায়।

এ কার্যক্রম উপজেলা বাসিদের কোভিড-১৯ টিকাদানের আওয়াতায় আনা হচ্ছে। ব্যাপক প্রচারে এবং শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা, ইউনিয়ন চেয়ারম্যান ও মেম্বারদের সহযোগিতা করেন। এবং স্বেচ্ছা সেবক, রোভার – কাব স্কাউট, সিপিপি সদস্যরা বাড়ি বাড়ি গিয়ে টিকা দেয়নি এমন লোকদের এনে কোভিড-১৯ টিকা দেয়ার ব্যবস্তা করছেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ