1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনায় প্রধান শিক্ষক মোঃ শহিদুল আর নেই - dailynewsbangla
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম:
বগুড়ায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে পথচারীদের বিশুদ্ধপানি ও খাবার স্যালাইন বিতরণ বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার বদলগাছীতে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর  কারাদণ্ড বোয়ালমারীতে  সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ণ সংক্রান্ত আলোচনা বগুড়া সান্তাহারে  নারী মাদক  ব্যবসায়ী গ্রেপ্তার দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনে ৮ জনের মধ্যে ১ জন প্রর্থীর মনোনায়ন অবৈধ ঘোষনা।  ঐতিহাসিক পাহারপুর বৌদ্ধ বিহারে পর্যটকদের সুযোগ সুবিধা নিয়ে আলোচনা সভা  বোয়ালমারীতে  অবৈধ জাল জব্দ পুড়িয়ে ধ্বংস  বগুড়া জেলা পুলিশ আবারো রাজশাহী রেঞ্জে পর্যালোচনায় আবারও শ্রেষ্ঠ  বগুড়া আদমদীঘিতে তাপদাহে বেড়েছে রোগের প্রাদুর্ভাব

দশমিনায় প্রধান শিক্ষক মোঃ শহিদুল আর নেই

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২৭ জুন, ২০২২

মোঃবেল্লাল হোসেন
দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি

পটুয়াখালী দশমিনা উপজেলায় ৮৫নং রণগোপালদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃশহিদুল ইসলাম গত কাল রবিবার ঢাকয় ইবনে সিনা হাসপাতালে রাত ১ টায় চিকিংসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।( ইন্নালিল্লাহে,,,,, রাজিউন)
পরিবারিক সূতে জান যায়, তিনি বাড়ীতে অসুস্থ হয়ে পরলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়া হয় । চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ২৭ জুন সকাল ১১ টায় নিজ বাড়ির স্কুল মাঠে জানাজা শেষে পারিবারিক গ্রস্থানে দাফন করা হয় ।
তার মৃত্যুতে উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতি/প্রধান শিক্ষক সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সকল শিক্ষক-শিক্ষিকাগন গভীর ভাবে শোকহত । মরহুমের রুহের মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারে প্রতি গভীর সমবেদনা ঞ্জাপন করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ