1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা।  - dailynewsbangla
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:৫০ অপরাহ্ন
শিরোনাম:
জাতীয় আইনগত দিবস উদযাপনে দশমিনায় র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত বোয়ালমারীতে প্রতিদিন পানি ও স্যালাইন বিতরণ করে আলোড়ন সৃষ্টি করেছেন চেয়ারম্যান প্রার্থী   বাঘায় নারীর লাশ উদ্ধার! পলাতক মেয়ের জামাই নওগাঁয় প্রচন্ড গরমে হাসপাতালে বেড়েছে ডায়রিয়া নিউমোনিয়া সর্দি জ্বরে আক্রান্ত রোগীর সংখ্যা  দশমিনা উপজেলার বিভিন্ন ইউনিয়নে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ নাগরপুরে আগুন দিয়ে বাড়ি পোড়ানোর অভিযোগ উঠেছে ইউপি সদস্যের বিরুদ্ধে নওগাঁয় ১১০ মেট্রিক টন ভূট্টা উৎপাদনের লক্ষ্যমাত্রা  আত্রাইয়ে অতিরিক্ত বিভাগীয় কমিশনারের পরিদর্শন স্যালাইন পানি  নিয়ে পথচারী ও ভ্যান শ্রমিকদের পাশে চেয়ারম্যান প্রার্থী লিটু শরীফ নওগাঁয় আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত 

প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা। 

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২
মোঃবেল্লাল হোসেন
দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি পটুয়াখালী দশমিনা উপজেলা আওয়ামীলীগ এর উদ্যোগে গত শনিবার সন্ধ্যায় আওয়ামীলীগ স্থায়ী কার্যালয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভার আয়োজন করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি এ্যাড. সিকদার গোলাম মোস্তফা, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইকবাল মাহমুদ লিটন,  আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বাবু গৌতম রায়,  সংগঠনিক সম্পাদক গাজী মিজান,  উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি রমিজ মোল্লা, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ হোসেন হাওলাদার সহ উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ডের নেতৃবৃন্দ।
প্রধানমন্ত্রী জন্মদিন উদযাপন উপলক্ষে ২৮ সেপ্টেম্বর  যথাযথ ভাবে উদযাপন করা হবে বলে প্রস্তুতি মূলক সভায় সিদ্বান্ত গৃহীত হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ