1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
আলফাডাঙ্গায় গলায় ওড়না পেঁচিয়ে শিক্ষার্থীর আত্মহত্যা - dailynewsbangla
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৬:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম:
বোয়ালমারীতে গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের চ্যাম্পিয়ন পৌরসভা একাদশ দৌলতপুরে ইজিবাইক চাপায় শিশু নিহত বোয়ালমারীতে সরকারী রাস্তার কাছ কর্তন ও ফসলি জমির মাটি কাটার অভিযোগ  রাজশাহীর বাগমারায় আওয়ামীলীগ নেতার ছত্রছায়ায় শিবির সভাপতি স্বাস্থ্যসম্মত খাদ্য সরবরাহ নিশ্চিত করতে জনউদ্যোগ সংগঠনের সংবাদ সম্মেলন বীর মুক্তিযোদ্ধা ডাঃ ইমদাদুল হক আর নেই জাতীয় নির্বাচনকে সামনে রেখে ঐক্যের ডাক দিলেন টোকেন চৌধুরী পবায় অবৈধ পুকুর খননের সময় আটক ১ , মেশিন জব্দ  বোয়ালমারীতে ১০২টি প্রাথমিক বিদ্যালয়ের ৪৭ জন প্রধান শিক্ষকেরর পদ শূন্য জীবনতরী সমাজকল্যাণ সংস্থার পক্ষ থেকে শিক্ষাবৃত্তি ও শীতবস্ত্র প্রদান

আলফাডাঙ্গায় গলায় ওড়না পেঁচিয়ে শিক্ষার্থীর আত্মহত্যা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২
বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের আলফাডাঙ্গায় বসত ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে শিলা তালুকদার (১৪) নামে এক কিশোরীর আত্মহত্যা করার ঘটনা ঘটেছে। শনিবার (৩ ডিসেম্বর) বেলা ১০টার দিকে উপজেলার মিঠাপুর গ্রামের তালুকদার পাড়ায় এ ঘটনা ঘটেছে। শিলা ওই গ্রামের জাহাঙ্গীর তালুকদারের মেয়ে ও আলফাডাঙ্গার বেজিডাঙ্গা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর শিক্ষার্থী।
  জানা যায়, উপজেলার মিঠাপুর গ্রামের নিজ বাড়িতে পরিবারের সাথে অভিমান করে শিলা তালুকদার বসত ঘরের আড়ার সাথে ওড়না দিয়ে গলায় ফাস নেয়। পরিবারের লোকজন টের পেয়ে ওই শিক্ষার্থীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে আলফাডাঙ্গা থানার উপপরিদর্শক বিনয় বাড়ৈ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছেন। এ ঘটনায় শিলা তালুকদারের বাবা জাহাঙ্গীর তালুকদার বাদি হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা করেছেন।
 শনিবার বিকেলে লাশ উদ্ধারকারী থানার উপপরিদর্শক বিনয় বাড়ৈ জানান, লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে মৃত্যুর সঠিক কারণ নির্নয়ের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর আসল কারণ জানা যাবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ