1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
নাগরপুরে শান্তি সমাবেশের প্রধান অতিথি আ'লীগ সভাপতি আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়াম - dailynewsbangla
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০১:৫৭ অপরাহ্ন

নাগরপুরে শান্তি সমাবেশের প্রধান অতিথি আ’লীগ সভাপতি আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়াম

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৩

কাজী মোস্তফা রুমি, স্টাফ রিপোর্টার: টাঙ্গাইলের নাগরপুরে ধুবড়িয়া ইউনিয়ন আ.লীগ এর উদ্যোগে কেন্দ্রীয় আ’লীগের নির্দেশে বিএনপি, জামায়াতের ষড়যন্ত্র ও নৈরাজ্য মূলক বিভিন্ন কর্মসূচী প্রতিহত করার লক্ষে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার(১১ ফেব্রুয়ারি) সকাল ১১টায় ধুবড়িয়া ইউনিয়ন আ.লীগ কার্যালয়ে এ শান্তি সমাবেশে উপজেলা আ.লীগ স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মো.আরশাদ হোসেন চঞ্চল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাগরপুর উপজেলা আ.লীগের সংগ্রামী সভাপতি, মেধাবী ব্যক্তিত্ব, সফল নেতৃত্ব আলহাজ্ব মো. জাকিরুল ইসলাম উইলিয়াম।

শান্তি সমাবেশে প্রধান অতিথি নাগরপুর উপজেলা আ.লীগ সভাপতি আলহাজ্ব মো. জাকিরুল ইসলাম উইলিয়াম তার বক্তব্যে বলেন- কেন্দ্রীয় আ.লীগের নির্দেশে আজ সারাদেশের ন্যায় নাগরপুরে ধুবড়িয়া ইউনিয়নসহ সকল ইউনিয়নে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হচ্ছে।

বর্তমান আ.লীগ সরকার দেশকে উন্নয়নের রোল মডেল ও স্মার্ট বাংলাদেশ হিসাবে সারাবিশ্বে পরিচিতি লাভ করিয়েছে। আর উন্নয়নের এই অগ্রযাত্রা ধ্বংস করার জন্য বিএনপি জামায়াত সারাদেশে নানা রকম নৈরাজ্য সূষ্টি করার পায়তারা করছে।

এই নৈরাজ্য প্রতিহত করার জন্য আমরা নাগরপুর উপজেলা আ.লীগ অতীতের ন্যায় ঐক্যবদ্ধ আছি। আমরা ঐক্যবদ্ধ থেকে সকলে একত্রে এই বিএনপি জামায়াতের নৈরাজ্য ও দেশকে ধ্বংস করার যে ষড়যন্ত্র করার চেষ্টা করছে তা প্রতিহত করে দেশের উন্নয়নের অগ্রযাত্রাকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাব, ইনশাআল্লাহ।

পরবর্তীতে উপজেলা আ’লীগ সভাপতি, আজকের অনুষ্ঠানের প্রধান অতিথি আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়াম কে গণমাধ্যম হতে প্রশ্ন করা হয় এই যে, আমরা যতটুকু জানি নাগরপুর নাকি একসময় বিএনপি’র একটি ঘাঁটি ছিল। সেই ক্ষেত্রে বর্তমান সময়ে আপনাদের অবস্থান কি?

পরবর্তীতে তিনি গণমাধ্যমকে বলেন – নাগরপুরে বিএনপির ঘাটি এটা সম্পূর্ণ ভিত্তিহীন কথা। বর্তমান সময়ে বিএনপি’র কোন নেতৃত্ব ও সাংগঠনিক কার্যক্রম নাগরপুরে তেমন লক্ষ্য করা যাচ্ছে না।

আমরা আ’লীগ নাগরপুরে শক্তিশালী অবস্থানে রয়েছি এবং এখন এক কথায় আমরা বলতে পারি নাগরপুর হচ্ছে আ’লীগের একটি শক্তিশালী ঘাঁটি।

এর অন্যতম কারণ হচ্ছে আমাদের উপজেলা আ’লীগের ঐক্যবদ্ধতা ও নিরলস পরিশ্রম।

আমি নিজে ব্যক্তিগতভাবে উপজেলা আ’লীগকে শক্তিশালী করার লক্ষ্যে সার্বক্ষণিক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি, যা আপনারা গণমাধ্যমে যারা রয়েছেন তারা পর্যবেক্ষণ করতে পারছেন।

পরে তিনি দেশের উন্নয়নের অগ্রযাত্রা অব্যহত রাখতে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে পুনরায় নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহবান জানান।

টাঙ্গাইল জেলা ছাত্রলীগের সাবেক সদস্য মো.ইয়ারোফ হোসেনের সঞ্চালনায় এই শান্তি সমাবেশে উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগ সদস্য মো.আতিকুর রহমান নিল্টু,মো.শাহিদুল ইসলাম কিরণ, সাবেক সদস্য মো.নূর আজিম দিদার, ধুবড়িয়া ইউনিয়ন আ.লীগেল সাবেক সভাপতি মো.রফিকুল ইসলাম, ইউনিয়ন সহ সভাপতি মো.শামসুজ্জামান খাঁন, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন সেন্টু ও আ.লীগ নেতা মোসারফ হোসেনসহ ধুবড়িয়া ইউনিয়ন, ওয়ার্ড আ.লীগ ও অংগসংগঠনের সকল পর্যায়ের নেত্ববৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ