1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনায় গাছের চারা বিতরণ উদ্ধোধন  - dailynewsbangla
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কর্মজীবী দাবা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন “রয়েল সরকার” সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত

দশমিনায় গাছের চারা বিতরণ উদ্ধোধন 

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১৯ আগস্ট, ২০২৩
দশমিনায় গাছের চারা বিতরণ উদ্ধোধন 
দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি পটুয়াখালী দশমিনা উপজেলায় শনিবার সকাল ১১ টায় পরিষদ অডিটোরিয়াম হলরুমে বনজ ও ফলজ ৭ হাজার গাছের চারা বিতরণের শুভ উদ্ধোধন করা হয়।
উপজেলা সহকারি কমিশনার (ভুমি) ওয়াশিউজ্জামান চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য এসএম শাহজাদা এমপি।
আরো উপস্থিত ছিলেন উপজেলা বন কর্মকর্তা আজাদুল কবির, জেলা পরিষদ সদস্য গাজী মিজান, রনগোপালদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল আজিজ,মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি কাজী আনোয়ার, আওয়ামীলীগের ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এনামুল,  সহ উপকূলীয় উপকারভোগী গন।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা সরকারের  উপহার ৭ হাজার গাছের চারা(ফলজ ও বনজ) বিতরনের শুভ উদ্ধোধন করা হয়। তিনি আরো বলেন বাংলাদেশ সরকারে উন্নয়নমূল কাজের একটি বড় অংশ গাছের চারা রোপন। আপনারা যাহারা গাছের চারা পেয়েছেন রোপ করে যথাযথ পরিচর্যা করবেন।গাছই আমাদের উপকারি বন্ধু।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ