1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ঝিনাইদহে রবেদুল নামে এক শীর্ষ মাদক ব্যবসায়ীকে ইয়াবাসহ আটক করেছে পুলিশ - dailynewsbangla
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০২:২০ পূর্বাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কুখ্যাত নারী প্রতারকসহ আটক-৩ রাজশাহীর গোদাগাড়িতে পুলিশের হাতে সাংবাদিক লাঞ্ছিত মহাদেবপুরে মফস্বল সাংবাদিক ফোরামের উদ্যোগে শীতার্তদের  মাঝে শীতবস্ত্র বিতরণ মান্দায় আম বাগান থেকে ১৮ টি ককটেল উদ্ধার ভ্রাম্যমাণ আদালতের জেল, জরিমানা ও মুচলেকা বোয়ালমারীতে প্রধান শিক্ষক সভাপতির দ্বন্দ্বে বিপাকে শিক্ষার্থী শিক্ষক উত্তরবঙ্গে কোন জঙ্গি নাই : রাজশাহীতে কম্বল বিতরণ অনুষ্ঠানে র‍্যাব মহাপরিচালক ফের বিতর্কিত শিক্ষক ড. মোয়াজ্জেমকে নিয়ে সমস্যায় শিক্ষাবোর্ড মডেল স্কুল রাজশাহীতে দৈনিক গনমুক্তি পত্রিকার ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ভ্রাম্যমান আদালত বোয়ালমারীতে তিন ক্লিনিককে ৬০ হাজার টাকা জরিমানা

ঝিনাইদহে রবেদুল নামে এক শীর্ষ মাদক ব্যবসায়ীকে ইয়াবাসহ আটক করেছে পুলিশ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০

ঝিনাইদহে রবেদুল নামে এক শীর্ষ মাদক ব্যবসায়ীকে ইয়াবাসহ আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৫ অক্টোবর) দুপুরে শহরের কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকা থেকে তাকে আটক করা হয়। তার গ্রামের বাড়ি কুষ্টিয়া জেলা দৌলতপুর উপজেলা’র ঘোড়ামার গ্রামের কাশের আলীর ছেলে রবেদুল ওরুফে রবেদ (৩৫) ।

থানা সূত্রে জানাগেছে, গোপন সূত্রে মাদক বিক্রয়ের সংবাদ পেয়ে দুপুর ১২ টার দিকে ঝিনাইদহ কেন্দ্রীয় বাস টার্মিনালে নূর ইসলামের দোকানের সামনে অভিযান চালায় ঝিনাইদহ সদর থানা পুলিশের এস আই রফিকুল ইসলাম সহ সঙ্গীয় ফোর্সের একটি বিশেষ অভিযানিক দল।এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ২জন লোক দ্রুত পালানোর চেষ্টা করে। এ সময় রবেদুল(৩৫) নামের একজনকে গ্রেফতার করে।পরে রবেদুলের দেহ তল্লাশী করে ৩০০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

যার বর্তমান বাজার মূল্য প্রায় ১ লাখ ২০ হাজার টাকা বলে জানিয়েছে এসআই রফিকুল ইসলাম।এ সময় তার কাছ থেকে ৩শ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। সে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আস ছিল । সে কুষ্টিয়া দৌলতপুর আড়িয়া ইউনিয়নের স্থানীয় নেতা কাবেজ আলীর ভাই বলে জানা যায়। দৌলতপুর থেকে ঝিনাইদহ মাগুরা মেহেরপুর সহ দেশের বিভিন্ন জায়গায় মাদক সাপ্লাই এর ব্যবসা করে আসছিল। পুলিশের জিজ্ঞাসাবাদে এই চাঞ্চল্যকর এইসব তথ্য বেরিয়ে আসে। সে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা চালিয়ে আসছে বলে জানান।

ঝিনাইদহ সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমান জানান, এসআই রফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে ভুটয়ারগাতী কেন্দ্রীয় বাস টার্মিনাল ঝিনাইদহ এলাকায় বিশেষ অভিযান চালিয়ে রবেদুল(৩৫) কে আটক করেন। একজন দ্রুত পালিয়ে যায়। পরে রবেদুল (৩৫) এর দেহ তল্লাশি করে ৩০০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় ঝিনাইদহ সদর থানায় একটি মাদক আইনে মামলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ