1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনা নৌ- পুলিশ ফারির অভিযানে ১ জেলে আটক - dailynewsbangla
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কর্মজীবী দাবা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন “রয়েল সরকার” সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত

দশমিনা নৌ- পুলিশ ফারির অভিযানে ১ জেলে আটক

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৯ অক্টোবর, ২০২০

মো.বেল্লাল হোসেন,দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালী দশমিনা উপজেলা তেতুলিয়া নদীতে মা ইলিশ ধরার সময় দশমিনা উপজেলা নৌ-পুলিশ ফারির অভিযানে আটক  ১ । সংশ্লিষ্ট সূত্রে জানাজায় দশমিনা তেতুলিয়া নদীতে অবৈধ ভাবে মা ইলিশ ধরার সময় দশমিনা উপজেলা নৌ-পুলিশ ফারি ইনচার্জ মোঃ আবু আব্দুল্লাহর অভিযান পরিচালোনার সময় মোঃ রাসেল(২২),পিতাঃসিরাজ, সাং গাইমারা, ইউনিয়ন লালমোহন, জেলা-ভোলা কে, হস্তচালিত ট্র্যালার ও ১হাজার মিটার জাল সহ আটক করা হয়।

নৌ-পুলিশ ফারি ইনচার্জ বলেন,মা ইলিশ রাক্ষায় আমরা সর্বোচ্চ ব্যবস্হা গ্রহন করেছি। মা ইলিশ রাস্ট্রীয় সম্পদ । অদ্য দিন মা ইলিশ  রক্ষায় অভিযান পরিচালোনায় ১ জনকে তেতুলিয়া নদীতে মাছ ধরা অবস্হায়  আটক করি । তার কাছ থেকে ১০০০মিটার অবৈধ জাল ও হস্তচালিত ট্র্যালার জব্দ করা হয় । আটক কৃত রাসেলের বিরুদ্ধ অবৈধ মাছ ধরার করনে রেগুলার মামলা হয়েছে বলে জানা।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ