1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনা নৌ- পুলিশ ফারির অভিযানে ১ জেলে আটক - dailynewsbangla
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম:
বগুড়ায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে পথচারীদের বিশুদ্ধপানি ও খাবার স্যালাইন বিতরণ বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার বদলগাছীতে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর  কারাদণ্ড বোয়ালমারীতে  সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ণ সংক্রান্ত আলোচনা বগুড়া সান্তাহারে  নারী মাদক  ব্যবসায়ী গ্রেপ্তার দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনে ৮ জনের মধ্যে ১ জন প্রর্থীর মনোনায়ন অবৈধ ঘোষনা।  ঐতিহাসিক পাহারপুর বৌদ্ধ বিহারে পর্যটকদের সুযোগ সুবিধা নিয়ে আলোচনা সভা  বোয়ালমারীতে  অবৈধ জাল জব্দ পুড়িয়ে ধ্বংস  বগুড়া জেলা পুলিশ আবারো রাজশাহী রেঞ্জে পর্যালোচনায় আবারও শ্রেষ্ঠ  বগুড়া আদমদীঘিতে তাপদাহে বেড়েছে রোগের প্রাদুর্ভাব

দশমিনা নৌ- পুলিশ ফারির অভিযানে ১ জেলে আটক

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৯ অক্টোবর, ২০২০

মো.বেল্লাল হোসেন,দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালী দশমিনা উপজেলা তেতুলিয়া নদীতে মা ইলিশ ধরার সময় দশমিনা উপজেলা নৌ-পুলিশ ফারির অভিযানে আটক  ১ । সংশ্লিষ্ট সূত্রে জানাজায় দশমিনা তেতুলিয়া নদীতে অবৈধ ভাবে মা ইলিশ ধরার সময় দশমিনা উপজেলা নৌ-পুলিশ ফারি ইনচার্জ মোঃ আবু আব্দুল্লাহর অভিযান পরিচালোনার সময় মোঃ রাসেল(২২),পিতাঃসিরাজ, সাং গাইমারা, ইউনিয়ন লালমোহন, জেলা-ভোলা কে, হস্তচালিত ট্র্যালার ও ১হাজার মিটার জাল সহ আটক করা হয়।

নৌ-পুলিশ ফারি ইনচার্জ বলেন,মা ইলিশ রাক্ষায় আমরা সর্বোচ্চ ব্যবস্হা গ্রহন করেছি। মা ইলিশ রাস্ট্রীয় সম্পদ । অদ্য দিন মা ইলিশ  রক্ষায় অভিযান পরিচালোনায় ১ জনকে তেতুলিয়া নদীতে মাছ ধরা অবস্হায়  আটক করি । তার কাছ থেকে ১০০০মিটার অবৈধ জাল ও হস্তচালিত ট্র্যালার জব্দ করা হয় । আটক কৃত রাসেলের বিরুদ্ধ অবৈধ মাছ ধরার করনে রেগুলার মামলা হয়েছে বলে জানা।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ