1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বঙ্গবন্ধুর জন্মদিনে নওগাঁর শিশুরা উপহার পেলো শেখ রাসেল শিশু পার্ক - dailynewsbangla
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:১৯ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়া আদমদীঘিতে এজেন্ট ব্যাংকে গ্রাহকের টাকা আত্মসাৎ করে ব্যাংক কর্মকর্তা উধাও  নৌপুলিশের নিজ অর্থায়নে জেলেদের মাঝে শুকনা খাবার বিতরণ  হিংসুটে নেতা,কবি,সাহিত্যিক,সাংবাদিক হয়ে দেশ ও জাতির জন্য ভালো কিছু দিতে পারে না রাজশাহীতে প্রান্তিক জনগোষ্ঠিকে আইনী সহায়তায় প্রচার ও প্রসার বাড়াতে হবে: জেলা ও দায়রা জজ কুষ্টিয়া জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ জহুরুল ইসলাম রাজশাহীতে ছোট ভাইয়ের বউকে ধর্ষণ চেষ্টার অভিযোগে ভাসুর কারাগারে গোদাগাড়ীর রফিকুল হত্যা মামলার রহস্য উদঘাটন হলেও ধরা হয়নি আসামী সাত মাসেও সন্ধান মিলছে না প্রধানমন্ত্রীর অনুদানের চেক বদলগাছীর অন্ধ সাত্তারের হাতে বগুড়ায় সচেতনামূলক ” নো হেলমেট ”  নো ফুয়েল  কার্যক্রম শুরু ভেড়ামারায় ট্রেনের দাবিতে  মানববন্ধন প্রতিবাদ সভা অনুষ্ঠিত

বঙ্গবন্ধুর জন্মদিনে নওগাঁর শিশুরা উপহার পেলো শেখ রাসেল শিশু পার্ক

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২০ মার্চ, ২০২৪

বঙ্গবন্ধুর জন্মদিনে নওগাঁর শিশুরা উপহার পেলো শেখ রাসেল শিশু পার্ক

মোহাম্মদ আককাস আলী : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিনে নওগাঁর শিশুরা উপহার পেলো শেখ রাসেল শিশু পার্ক।
বঙ্গবন্ধুর জন্মদিনে ও জাতীয় শিশু দিবসে পার্কটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. গোলাম মওলা। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. আব্দুল করিম, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী মো. রফিকুল ইসলাম (রফিক), সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এস, এম, রবিন শীষ প্রমুখ।
আজকের শিশুরাই আগামী দিনের ভবিষ্যৎ। তাই আগামীতে একটি মেধাবী ও জ্ঞানী প্রজন্ম পেতে হলে আজকের শিশুকে মোবাইল কিংবা টিভি কার্টুনের গন্ডি থেকে বের করে একটি সুস্থ্য, সুন্দর ও বিনোদনমূলক পরিবেশে বড় করার কোন বিকল্প নেই।ঘরোয়া পড়ালেখার চাপে শিশুরা দিন দিন খেলাধুলা করার সুযোগ খোলা মাঠে হারিয়ে ফেলছে।
এই কারণেই শিশুদের নিয়ে একটি ছিমছাম, মনোরম ও খোলা বিনোদনমূলক পরিবেশে কিছুটা স্বস্তির সময় কাটানোর লক্ষ্যে নওগাঁ সদর উপজেলার মধ্যে ভিন্নধর্মী ও নতুন ভাবে সাজানো শেখ রাসেল শিশু পার্কটির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। এই পার্কে স্থাপন করা আকর্ষনীয়, মননশীল ও আধুনিক রাইডসগুলোতে কাটানো কিছু সময় শিশুদের শারীরিক ও মানসিক বিকাশে অনন্য ভূমিকা রাখবে বলে মনে করছে সংশ্লিষ্টরা। অন্যদিকে সদর উপজেলা পরিষদ প্রাঙ্গনকে আধুনিকায়নসহ নতুন রূপ দিয়ে সুসজ্জিত করে একটি আকর্ষনীয়, মনোহর ও স্মার্ট পরিবেশ ফিরিয়ে আনার উদ্যোগ গ্রহণ করায় বর্তমান জেলা প্রশাসক ও ইউএনওকে নওগাঁবাসীর পক্ষ থেকে বিশেষ ধন্যবাদ জানিয়েছে নওগাঁর সচেতন মহল।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ