1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বঙ্গবন্ধুর জন্মদিনে নওগাঁর শিশুরা উপহার পেলো শেখ রাসেল শিশু পার্ক - dailynewsbangla
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:৪২ পূর্বাহ্ন
শিরোনাম:
বাঘায় নারীর লাশ উদ্ধার! পলাতক মেয়ের জামাই নওগাঁয় প্রচন্ড গরমে হাসপাতালে বেড়েছে ডায়রিয়া নিউমোনিয়া সর্দি জ্বরে আক্রান্ত রোগীর সংখ্যা  দশমিনা উপজেলার বিভিন্ন ইউনিয়নে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ নাগরপুরে আগুন দিয়ে বাড়ি পোড়ানোর অভিযোগ উঠেছে ইউপি সদস্যের বিরুদ্ধে নওগাঁয় ১১০ মেট্রিক টন ভূট্টা উৎপাদনের লক্ষ্যমাত্রা  আত্রাইয়ে অতিরিক্ত বিভাগীয় কমিশনারের পরিদর্শন স্যালাইন পানি  নিয়ে পথচারী ও ভ্যান শ্রমিকদের পাশে চেয়ারম্যান প্রার্থী লিটু শরীফ নওগাঁয় আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত  বগুড়া আদমদীঘিতে উপজেলা নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা বাঘা উপজেলার কাদিরপুর উচ্চ বিদ‍্যালয় মাঠে বৃষ্টির জন্য ইস্তেস্কার নামাজ আদায়

বঙ্গবন্ধুর জন্মদিনে নওগাঁর শিশুরা উপহার পেলো শেখ রাসেল শিশু পার্ক

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২০ মার্চ, ২০২৪

বঙ্গবন্ধুর জন্মদিনে নওগাঁর শিশুরা উপহার পেলো শেখ রাসেল শিশু পার্ক

মোহাম্মদ আককাস আলী : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিনে নওগাঁর শিশুরা উপহার পেলো শেখ রাসেল শিশু পার্ক।
বঙ্গবন্ধুর জন্মদিনে ও জাতীয় শিশু দিবসে পার্কটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. গোলাম মওলা। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. আব্দুল করিম, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী মো. রফিকুল ইসলাম (রফিক), সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এস, এম, রবিন শীষ প্রমুখ।
আজকের শিশুরাই আগামী দিনের ভবিষ্যৎ। তাই আগামীতে একটি মেধাবী ও জ্ঞানী প্রজন্ম পেতে হলে আজকের শিশুকে মোবাইল কিংবা টিভি কার্টুনের গন্ডি থেকে বের করে একটি সুস্থ্য, সুন্দর ও বিনোদনমূলক পরিবেশে বড় করার কোন বিকল্প নেই।ঘরোয়া পড়ালেখার চাপে শিশুরা দিন দিন খেলাধুলা করার সুযোগ খোলা মাঠে হারিয়ে ফেলছে।
এই কারণেই শিশুদের নিয়ে একটি ছিমছাম, মনোরম ও খোলা বিনোদনমূলক পরিবেশে কিছুটা স্বস্তির সময় কাটানোর লক্ষ্যে নওগাঁ সদর উপজেলার মধ্যে ভিন্নধর্মী ও নতুন ভাবে সাজানো শেখ রাসেল শিশু পার্কটির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। এই পার্কে স্থাপন করা আকর্ষনীয়, মননশীল ও আধুনিক রাইডসগুলোতে কাটানো কিছু সময় শিশুদের শারীরিক ও মানসিক বিকাশে অনন্য ভূমিকা রাখবে বলে মনে করছে সংশ্লিষ্টরা। অন্যদিকে সদর উপজেলা পরিষদ প্রাঙ্গনকে আধুনিকায়নসহ নতুন রূপ দিয়ে সুসজ্জিত করে একটি আকর্ষনীয়, মনোহর ও স্মার্ট পরিবেশ ফিরিয়ে আনার উদ্যোগ গ্রহণ করায় বর্তমান জেলা প্রশাসক ও ইউএনওকে নওগাঁবাসীর পক্ষ থেকে বিশেষ ধন্যবাদ জানিয়েছে নওগাঁর সচেতন মহল।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ