1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
কুষ্টিয়ায় বন দিবসে সরকারি গাছ কর্তন চোরকে ছেড়ে দিয়ে গাছ আটক করে থানায় নিয়েছে কুষ্টিয়া মডেল থানা পুলিশ - dailynewsbangla
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:০৪ অপরাহ্ন
শিরোনাম:
নওগাঁয় ১১০ মেট্রিক টন ভূট্টা উৎপাদনের লক্ষ্যমাত্রা  আত্রাইয়ে অতিরিক্ত বিভাগীয় কমিশনারের পরিদর্শন স্যালাইন পানি  নিয়ে পথচারী ও ভ্যান শ্রমিকদের পাশে চেয়ারম্যান প্রার্থী লিটু শরীফ নওগাঁয় আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত  বগুড়া আদমদীঘিতে উপজেলা নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা বাঘা উপজেলার কাদিরপুর উচ্চ বিদ‍্যালয় মাঠে বৃষ্টির জন্য ইস্তেস্কার নামাজ আদায় বগুড়ায় ফেন্সিডিলসহ ২ জন  গ্রেফতার   ফরিদপুরের বোয়ালমারীতে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়  তীব্র তাপদাহে নগরীর ১০ টি পয়েন্টে স্যালাইনপানি বিতরণ করবে রাসিক দৌলতপুরে পূর্ব শত্রুতার জেরে  প্রতিপক্ষের উপর হামলা, আহত ৩

কুষ্টিয়ায় বন দিবসে সরকারি গাছ কর্তন চোরকে ছেড়ে দিয়ে গাছ আটক করে থানায় নিয়েছে কুষ্টিয়া মডেল থানা পুলিশ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২৩ মার্চ, ২০২৪

কুষ্টিয়ায় বন দিবসে সরকারি গাছ কর্তন চোরকে ছেড়ে দিয়ে গাছ আটক করে থানায় নিয়েছে কুষ্টিয়া মডেল থানা পুলিশ

মানজারুল ইসলাম খোকনঃ  আন্তর্জাতিক বন দিবসে কুষ্টিয়ায় সরকারি গাছ কর্তনের  মহোৎসব  চালাচ্ছে জিয়ারখি ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মেম্বার নগর মহাম্মদপুর এলাকার সাদবার মেম্বার। খবর পেয়ে কুষ্টিয়া মডেল থানা পুলিশ, চোরসহ গাছ ধরে, চোরকে ছেড়ে দিয়ে কাটা গাছ আটক করে থানায় নেওয়ার খবর পাওয়া গেছে।

স্থানীয় সূত্রে জানাযায় ২৩ মার্চ শনিবার বিকালে নগর মহম্মাদপুর মৌজার লাহিনী জিকে ক্যানেল থেকে দিনভর সরকারি গাছ কেটে পাশের স্ব-মিলে নিতে থাকে এসময় কুষ্টিয়া মডেল থানা পুলিশ খবর পেয়ে এসআই মোস্তাফিজুর রহমান ঘটনাস্থলে পৌছে সাদবার মেম্বারসহ গাড়ি ভর্তি গাছ আটক করে।

অজ্ঞাত কারনে ঘটনা স্থল থেকে সাদবার মেম্বারকে ছেড়ে দিয়ে শুধু গাছের গাড়ি পুলিশ থানায় নিয়ে আসে বলে প্রত্যাক্ষদর্শীরা জানান।

এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার এসআই মোস্তাফিজুর রহমান জানান সরকারি গাছ কাটার সংবাদ পেয়ে গাছ উদ্ধার করা হয়েছে তবে তিনি ঘটনাস্থল থেকে কাউকে আট করার খবর অস্বীকার করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ