1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শনিবার, ২১ নভেম্বর ২০২০, ০৪:০৪ অপরাহ্ন

দৌলতদিয়া কেন্দ্রীয় কৃষকলীগের নুরে আলম সিদ্দিকীকে গণ সংবর্ধনা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ৩০ অক্টোবর, ২০২০

গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি: সদ্য ঘোষিত জাতীয় কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নুরে আলম সিদ্দিকী হক’কে মঙ্গলবার বিকেলে দৌলতদিয়া ঘাটে ব্যাপক গণ সংবর্ধনা দিয়েছেন নেতাকর্মীরা। ঢাকা থেকে এসে ফেরিতে নদী পার হয়ে দৌলতদিয়া ঘাটে পৌছালে কৃষকলীগের রাজবাড়ী জেলার বিভিন্ন শাখার নেতা-কর্মীগণ তাকে ফুলেল শুভেচ্ছা জানান। পরে দৌলতদিয়া ঘাটের বাইপাস সড়কের পাশে সংক্ষিপ্ত সভা অনুষ্ঠিত হয়।

দৌলতদিয়া ইউনিয়ন কৃষকলীগের আহবায়ক আব্দুর রহিমের সভাপতিত্বে বক্তব্য রাখেন, রাজবাড়ী জেলা কৃষকলীগের সাধারন সম্পাদক আবুবক্কর খান, সহ সভাপতি মুক্তিযোদ্ধা নুরজ্জামানবিশ্বাস, কৃষকলীগ নেতা ও পাংশা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান হেনা মুন্সি, গোয়ালন্দ উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক হাবিবুর রহমান প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক নুরে আলম সিদ্দিকী হক বলেন, এই দায়িত্ব দেয়ায় তিনি মাননীয় প্রধান মন্ত্রী ও আওয়ামীলীগের সভাপতি  শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বলেন, কৃষকলীগের সভাপতি ও সাধারন সম্পাদকের দিক নির্দেশনায় সংগঠনকে আরো গতিশীল ও শক্তিশালী করতে ভেদাভেদ ভুলে সকলকে কাজ করে যেতে হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ
error: Content is protected !!