1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
চলাচলের রাস্তায় তারকাটার বেড়া, চরম দূর্ভোগে ৪টি পরিবার - dailynewsbangla
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:০৩ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে অস্ত্র মামলার পলাতক আসামি র‌্যাবের হাতে গ্রেফতার মহাদেবপুর ও বদলগাছী‌তে ‌দিন ব‌্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনু‌ষ্টিত প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্ধোধন ও সমাপনী বোয়ালমারীতে দুই মাদক কারবারী আটক বোয়ালমারীতে প্রাণিসম্পদ সেবা দায়সারা আয়োজন বোয়ালমারীতে সরকারী অফিসে ঢুকে মারধর ভাংচুরের ঘটনায় দুই যুবকের নামে মামলা দৌলতপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রাণী প্রদর্শনীর উদ্বোধন প্রাণিসম্পদে নানামুখী আধুনিক সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতেই মেলার আয়োজন। -আকাশ কুমার কুন্ডু  কুষ্টিয়ায় পানিতে ডুবে শিশুসহ ৩ জনের মৃত্যু মহাদেবপুরে পূর্ব শত্রুুতার জের ধরে  বিষ প্রয়োগে চার বিঘা জমির ধান পুড়িয়ে দেয়ার অভিযোগ

চলাচলের রাস্তায় তারকাটার বেড়া, চরম দূর্ভোগে ৪টি পরিবার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০২০
চলাচলের রাস্তা তারকাটার বেড়া দিয়ে আটকে দেয়ার অভিযোগ উঠেছে এতে দুর্ভোগ পোহাচ্ছেন ৪টি পরিবারের ২০/২৫ সদস্য।

নিজস্ব প্রতিবেদক: কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার খলিসাকুন্ডি ইউনিয়নের মালিপাড়া গ্রামে চলাচলের রাস্তা তারকাটার বেড়া দিয়ে আটকে দেয়ার অভিযোগ উঠেছে এক প্রভাবশালী প্রতিবেশীর বিরুদ্ধে। এতে দুর্ভোগ পোহাচ্ছেন ৪টি পরিবারের ২০/২৫ সদস্য। উপজেলা চেয়ারম্যান ও উপজেলা প্রশাসন বলছেন বিষয়টি ঠিক হয়নি। তবুও অদৃশ্য শক্তির জোরে ৭ দিন ধরে বেড়া এখনও রয়ে গেছে।

উপজেলার খলিসাকুন্ডি ইউনিয়নের মালিপাড়া গ্রামের ৪টি পরিবারের যাতায়াতের এই পথটি এখন বন্ধ। এতে বাগানের ভেতর দিয়ে চলাচল করতে হচ্ছে ওই পরিবারগুলোকে। সপ্তাহখানেক আগে তারকাটার বেড়া দিয়ে পথটি বন্ধ করে দেয় মালিপাড়া গ্রামের তাহের মন্ডল এর ছেলে লালান মন্ডল। ভুক্তভোগীদের অভিযোগ, নিজের জায়গা অন্য কাউকে ব্যবহার করতে না দেয়ার অজুহাতে এই বেড়া দিয়েছেন তাহের মন্ডল ও তার ছেলে লালান মন্ডল ।

ভুক্তভোগী জিয়াউর রহমান (জিয়ার) জানান, আমার প্রতিবেশী তাহের মন্ডল প্রায় সাতাশ বছর আগে আমাদের এই জায়গায় আসার জন্য বলে, আমরা প্রথমে আসতে রাজি হয়নি কারণ আমাদের বের হওয়ার রাস্তা নেই বলে, পরক্ষণে তাহের মন্ডল আমাদের রাস্তা দেওয়ার আশ্বাস দিয়ে এখানে নিয়ে আসে। কিন্তু হঠাৎ সপ্তাহখানেক হলো তার ছেলে লালান মন্ডল রাস্তাটি তারকাটা বেড়া দেয়- এতে আমাদের চরম দুর্ভোগ হচ্ছে আমরা বের হওয়ার রাস্তা পাচ্ছি না। আমরা প্রশাসনের কাছে এর সুষ্ঠু সমাধানের দাবি জানাচ্ছি।

এ ব্যাপারে দৌলতপুর উপজেলা চেয়ারম্যান এ্যাড. এজাজ আহমেদ মামুন বলেন, কারও চলাচলের পথ বন্ধ করা উচিত নয়। দৌলতপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার বলেন, এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ